• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিপজলের প্রশ্নের জবাব ভিডিওতে দিলেন নিপুণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৬, ২০২৪, ০৯:৩৫ পিএম
ডিপজলের প্রশ্নের জবাব ভিডিওতে দিলেন নিপুণ
মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ আক্তার। ছবি: কোলাজ

অভিনেত্রী ও সাবেক শিল্পী সমিতির সেক্রেটারি নিপুণের পার্লারে কী হয়, প্রশ্ন তুলেছেন জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে প্রশ্ন ছুড়ে দ♏েন নিপুণের দিকে।ডিপজল বলেন, “নিপুণের মূল ব্যবসা কী? আ♛মি সিনেমা করছি, এটা কি আমার মূল ব্যবসা? না, আমার মূল ব্যবসা এটা না।”

এ খল-নায়ক বলেন, “শুনলাম, তিনি (নিপ𒐪🤪ুণ) পার্লার দিয়েছেন। সেটি কী পার্লার? সেখানে গিয়ে আপনারা দেখেন, তা কেমন পার্লার। আর সেখানে কী হয়?”

অভিনেত্রী নিপুণ আগে থেকেই চলচ্চিত্রের বাইরেও পার্লারের ব্যবসা পরিচালনা করছেন। 🔯এ নিয়ে অভিনেতা ডিপজল প্রশ্ন তুলতেই বিষয়টি হয়তো নজর কেড়েছে নায়িকার। তাইতো তার সন্দেহ দূর করলেন নিপুণ।

বৃহস্🗹পতিবার (৬ জুন) দুপুর দেড়টার দিকে ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি লাইভ ভিডিও শেয়ার করেন চিত্রনায়িকা নিপুণ। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আইব্রো ও ওমব্রে।’ আর ভিডিওতে স꧅েবা নিতে আসা গ্রাহকদের এসব করে দিতে দেখা গেছে পার্লার কর্মীদের।

এদিকে নায়িকার ভিডিওটিতে মন্তব্যের ক🍰োনো 𓄧সুযোগ নেই। তবে নেটিজেনদের ধারণা, ডিপজলের প্রশ্নের জবাব দেয়ার জন্যই ফেসবুক লাইভে এসে পার্লারের কার্যক্রম তুলে ধরেছেন নিপুণ।

Link copied!