• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফেনী মাতিয়ে গেল নগর বাউল-মাইলস


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩, ০১:১৫ পিএম
ফেনী মাতিয়ে গেল নগর বাউল-মাইলস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ♌ে মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে ফেনী পৌর আওয়ামী লীগ সাংস্কৃতিক অনুষ্꧙ঠানের আয়োজন করে। অনুষ্ঠান মঞ্চ মাতিয়েছেন জেমস-শাফিনসহ অন্য তারকারা।

মাইলসের শাফিন আহমেদ তার ‘নিঃস্ব করেছো আমায় কি নিঠুর ছলনা... ফিরিয়ে দাও, আমার এ ꦐপ্রেম এভাবে চলে যেও না’ গানের তালে ভক্তরা মাঠ কাঁপিয়ে তোলে। সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত চলে তাদের পরিবেশনা, গানে মেতে উঠে দর্শকরা। রাত বাড়তেই গানের তাܫলে, সুরের ছন্দে মঞ্চ মাতিয়েছেন নগর বাউল খ্যাত জেমস। ‘তারায় তারায়’ সুরের মূর্ছনা রটিয়ে দিতে উদ্দাম গায়কীতে ভক্তদের হৃদয়ছোঁয়া কিছু গান উপহার দেন ‘গুরু’। নগরবাউলের সুরের সাম্পানে ভাসে দর্শক-শ্রোতারা। এছাড়া চট্রগ্রামের ব্যান্ড নাটাই ও শিল্পী আনিকা গান এবং কৌতুক পরিবেশন করেন হারুন কিসিঞ্জার।

ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে বিকালের পর থেকে দর্শকের ভিড় বাড়তে থাকে। দর্শক-শ্রোতারাদের চাপ𒈔ে সন্ধ্যার মধ্যে কলেজ রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ উপলক্ষে ফেনী পাইলট স্কুল ও ফেনী সরকারী কলেজ লাল𝓀-সবুজের আলোকসজ্জা যেনো বাংলাদেশের বিজয়কে ফুটিয়ে তুলছে। উৎসব ছড়িয়ে পড়েছে পুরো শহরে।

খোলা আকাশের নিচে ফেনী সরকারি কলেজের ভবনের সামনেই স্থাপন করা হয় ৩০♈ আর ৪০ ফুট বিশিষ্ট মঞ্চ। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিনে এ কনসার্ট বাড়তি মাত্রা য🍸োগ করে।

অনুষ্ঠানে প্রধান অতি♋থি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। সাংস্কৃতিক সংগঠক র♔াশেদ মাজহারের সঞ্চালনায় ফেনী পৌর মেয়র ও ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, জেলা ও দায়রা জজ এএসএম রুহুল ইমরান, জেলা পুলিশ সুপার জাকির হাসান, জেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাফেজ আহম্মদ।

এছাড়াও অতিথি হꦺ🌃িসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র এবং ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ।

 

Link copied!