• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বুকে পেসমেকার নিয়ে ঘরে ফিরলেন সব্যসাচী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৭:৩১ পিএম
বুকে পেসমেকার নিয়ে ঘরে ফিরলেন সব্যসাচী
সব্যসাচী চক্রবর্তী। ছবিঃ সংগৃহীত

পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। গেল ১৯ মার্চ বুকে ব্যথা নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে চিন্তায় পড়ে যান সবাই। ডাক্তার জানান তাঁর হার্টে ব্লক হয়েছে। পরে তাঁর শরীরে বসানো হয় পেসমেকার।
তবে সুখবর হলো, এরই মধ্যে বাসায় ফি♌রেছেন এই অভিনেতা। পশ্চিমবঙ্গের গণমাধ্যম জানাচ্ছে, গেল ২২ মার্চ অভিনেতা হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। এখন তিনি বাড়িতেই বিশ্রামে আছেন।

এদিকে গত সপ্তাহে হাসপাতালে ভর্তি হওয়ার খবর ছড়ালেও পরিবারের পক্ষ থেকে সব্যসাচীর শারীরিক অসুস্থতা পুরো বিষয়টি আড়ালে রাখা হয়েছিল। কিন্তু হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার বাড়ি ফিরেছেন পর্দার ‘ফেলুদা’। আগের চেয়ে এখন অনেকটাই ভালো আছেন। এ প্রসঙ্গে সব্যসাচীর পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষ বলেন, ‘বাবা এখন খুব ভালো আছেন।
চিকিৎসকরা আপাতত কয়েক দিনে💯র জন্🔥য ওনাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।’

সম্প্রতি পুত্র গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমার সন্তান ধীরের অন্নপ্রাশౠনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারক করেন। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও এর আগে🌠 জানিয়েছিলেন তাঁর ছেলে গৌরব। কিন্তু নাতির এই অনুষ্ঠানের পরই আচমকা তিনি অসুস্থ হয়ে পড়েন।

দোলের আগেই সব্যসাচী বাড়িতে ফিরে আসায় চক্রবর্তী পরিবারে এখন খুশির বাত♌াস।꧋ সুস্থ হয়ে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’ ছবির শুটিং শুরু করবেন সব্যসাচী।

Link copied!