• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভালোবাসা দিবসে ছেলেকে নিয়ে তাজমহলে বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৬:০৫ পিএম
ভালোবাসা দিবসে ছেলেকে নিয়ে তাজমহলে বুবলী
তাজমহলে সামনে বুবলী ও তার ছেলে শেহজাদ খান বীর। ছবি: ফেসবুক থেকে

মঙ্গলবার (১𝓀৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে ছেলেকে নিয়ে তাজমহলে বেড়াতে গেলেন ঢালিউড কুইন শবনম বুবলী। আগ্রার তাজমহলের সামনে তোলা ছেলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে নিজের ফেসবুকে লিখেছেন, ‘আমার বাপজান আমার ভালোবাসা, আমার পৃথিবী।’ ছবিতে দেখা গেছে  বুবলী একটি নীল রঙের শাড়ি পড়েছেন, ছেলেকেও পরিয়েছেন নীল রঙের পাঞ্জাবী।

বুবলী নিজের ছেলে শেহজাদ খান বীরকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানা♕লেন।  পোস্টে বুবলী আরো লিখেছেন, ‘প্রতিটি দিনই ভালোবাসার তারপরও একটি দিন একটু বেশি ভালোবেসে বিশেষ ভাবে কাটালে ক্ষতি কী! সবাইকে বিশ্ব ভালোবাসা ♊দিবসের অনেক শুভেচ্ছা।’

এদিকে বুবলী কলকাতার একটি সিনেমায় অভিনয় করছেন। রাশেদ রাহা পরিচালিত সিনেমার নাম ‘ফ্ল্যাশব্যাক’। ছবিতে কলকাতার গুণী শিল্পী কৌশিক গাঙ🧸্গুলী ও সৌরভ দাসের সঙ্গে অভিনয় করছেন তিনি।

বুবলী বলেন, ‘কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ এ কাজের অভিজ্ঞতা আসলেই অসাধারণ। বলা চলে নতুন অভিজ্ঞতা। সবার খুব সাপোর্ট পেয়েছি। অনেক নতুন কিছু শেখাও হয়েছে। সবমিলিয়ে খুব ভালো একটি সিনেমা হতে চলেছে এটি। আমার বিশ্বাস মুক্তি পেল🔥ে ভালো লাগবে সবার।’

এদিকে মোহাম্মদ ইকবাল পর꧟িচালিত বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। দেশে তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত কমপক্ষে হাফ ডজন ছবি রয়েছে। যেগুলো এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Link copied!