• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তিনটি ভিন্ন জীবনের গল্প নিয়ে আসছে ‘জীবন জুয়া’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০৪:২৬ পিএম
তিনটি ভিন্ন জীবনের গল্প নিয়ে আসছে ‘জীবন জুয়া’
ভিন্ন জীবনের গল্প নিয়ে আসছে ‘জীবন জুয়া’। ছবি: সংগৃহীত

দেশের তিন নির্মাতা মিলে তিনটি গল্পে ‘জীবন জুয়া’ নামে অ্যান্থোলজি ফিল্ম নির্মাণ করছেন।  নির্মাতা আবুল খ𒀰ায়ের চাঁদ, আশুতোষ সুজন ও ইফতেখার মাহমুদ ওসিন মিলে ভিন্ন ভিন্ন🔥 গল্পের একাধিক অভিনেতা-অভিনেত্রী নিয়ে নির্মাণ করছেন এই সিনেমা।

‘জীবন জুয়া’ সিনেমার একটি গল্পে রুপালি পর্দায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। আদর-ববি 🐽যে গল্পে কাজ করেছেন, সে অ𝄹ংশের নাম ‘খোয়াব’। গল্পে সিনেমার নায়িকার চরিত্রে দেখা যাবে ববিকে। আদর আজাদ অভিনয় করবেন নায়িকার মেকআপম্যানের সহকারীর চরিত্রে। একজন নায়িকার জীবন সংগ্রাম এবং চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নানান প্রতিবন্ধকতা ছাপিয়ে টিকে থাকার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘খোয়াব’।

একজন সিনেমা পাগলের গল্প নি𝔉য়ে দ্বিতীয় সংকলন ‘ফিল্ম কানন’ নির্মাণ হয়েছে। গল্পের বজলুর একমাত্র স্বপ্ন সিনেমার নায়ক হবে। এমনকি এক সময় নায়ক হওয়ার স্বপ্নে সে পাড়ি জমায় ঢাকায়। তার দিন কাটে এফডিসির গেটে একটি সুযোগের আশায়। এই প্রাপ্তি-অপ্রাপ্তির গল্প থেকে তৈরি হয় ‘ফিল্ম কানন’। আশুতোষ সুজন পরিচালিত এই গল্পের মূল চরিত্রে আছেন ফজলুর রাহমান বাবু ও সামিয়া অথৈ।

অন্যদিকে এক দম্পতিꦗর ভালোবাসা-খুনশুটি- সংসার, অতঃপর একদিন ফিরে পাওয়া অতীত—এই নিয়ে জীবন জুয়ার শেষ গল্প ‘প্রিয় প্রাক্তন’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি ও সুদীপ বিশ্বাস দীপ। এটি পরিচালনা করেছেন ইফতেখার মাহমুদ ওসিন।

বেঁচে থাকার তাগিদে মানুষ স্বপ্ন দেখে, মাঝে মাঝে এই স্বপ্নই মানুষকে টিকিয়ে রাখে। পুরোদস্তুর- জীবনে হার-জিতের গল্প ছাপিয়ে উঠে আসে স্বপ্ন পূরণে বাজি ধরা সౠাহসী সম্ভাবনাময় জীবনের গল্প। এই স্বপ্ন পূরণে মানুষকে ধরতে হয় বাজি, বাজি ধরা মানুষের গল্প  নিয়েই আসছে ‘জীবন জুয়া’।

Link copied!