• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুনাম কুড়াচ্ছে ‘বদনাম’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৬:৩৯ পিএম
সুনাম কুড়াচ্ছে ‘বদনাম’

সত্য ঘটনা অবলম্বনে বিশেষ নাটক ‘বদনাম’। নির্মাণ করেছেন নির্মাতা রুবেল আনুশ। এটির গল্প লি꧟খেছেন মানব মিত্র।

প্রকাশের পরই বেশ সারা পেয়েছে ‘বদনাম’ নাটকটি। দর্শক প্রশংসায় ভাসছে নেটজগৎ। সামাজিক যোগাযোগমাধ্যমে নির্মাতার প্রশংসা করেছেন অনেকে। বাংলা নাটক গ্রুপেও ‘বদনাম🌊’ নিয়ে আ꧟লোচনা করতে দেখা গেছে। নাটকপ্রেমী দর্শক প্রশংসায় ভরিয়ে তুলেছেন কমেন্টবক্স।

বাংলা নাটকপ্রেমী একজন লিখেছেন, “একটি সত্যি ঘটনা।  নির্মাতা রুবেল আনুশ খুব সুন্দর করে তুলে ধরেছে।” মেহবার ফয়সাল লিখেছেন, “নাটকটা অনেক সুন্দর ছিল, সত্য ঘটনা নিয়ে, মনি ভালো অভিনয় করেছ🔴ে।” তার পরের কমেন্টে একজন লিখেছেন, “বাস্তব ঘটনা তুলে ধরার জন্য ধন্যবাদ। এমন আরও চাই।”

বাংলা নাটক গ্রুপে নাটকের পোষ্টার শেয়ার করে জুই নাজনীন নামে একজন লিখেছেন, “নাটকটি বাস্তব জীবনের প্রেক্ষাপটে তৈরি। দুলাভাই আর শিক্ষক চরিত্রের মানুষগুলো সমাজের ভাইরাস। অসৎ লোকের কাজে রাজি না হলে মিথ্যা বদনাম দেয়। রিয়া তার স্যারকে ♛ক্ষমা করলেও, তার স্ত্রী তাকে ক্ষমা করেনি।”

সিয়াম লিখেছেন, “সমাজের মুখোশ পরে থাকা অমানুষদের আসল চেহারা উন্মোচনের গল্প। অনেক ভাল লাগছে। নারীদের সরলতার সুযো🦩গ নিয়ে যারা ভদ্র সাজে তারা সত্যিকারের অভদ্র। তারাই সমাজের শত্রু, মানুষের জন্য কালসাপ।”

নাটকের গল্পে দেখা যায়, রিয়া ক্লাসের ফার্স্ট গার্ল। ফার্স্ট গার্ল হতে তাকে কখনো কোচিং করতে হয়নি। জাফর স্যার খুব ভালো পড়ায়, বাড়তি আয়ের জন্য নতুন কোচিং খুলেছে। রিয়াকে🔯 তার কোচিংয়ে ভর্তি করানোর জন্য উঠে পড়ে লাগে। কিন্তু রিয়া ভর্তি হতে চায় না। ঘটনাক্রমে রিয়ার নামে বদনাম রটানো হয়, এগিয়ে যায় নাটক☂ের কাহিনি।

১৬ ফেব্রুয়ারি ছায়াছন্দ ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে নাটকটি। ‘বদনাম’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার, মাখনুন সুলতানা মাহিমা, আশুতোষ সুজন, মাইমুনা ফেরদৌস মম, সাবিহা রিংকুসহ আরও অনেকে।
 

Link copied!