• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গাড়ি কিনে কটাক্ষের শিকার অঙ্কুশ-ঐন্দ্রিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ১২:৫২ পিএম
গাড়ি কিনে কটাক্ষের শিকার অঙ্কুশ-ঐন্দ্রিলা

টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরಌা এবং ছোট পর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের প্রেমের কথা টালিপাড়াতে অজানা নয়। বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগম🗹াধ্যমে ভক্তদের উদ্দেশে ছবি পোস্ট করেন এই জুটি। এবার বিএমডব্লিউ গাড়ি কিনে কটাক্ষের শিকার হলেন তারকা এই জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম ‘সংবাদ প্রতিদিন’ জানায়, বছর দেড়েক আগে প্রায় এক কোটি টাকা দিয়ে একটি বিলাসবহুল বিএমডব্লিউ কিনেছিলেন অঙ্কুশ। শনিবার (১০ জুন) আবারও নতুন বিলাসবহুল গাড়ি বিএমডব্লিউ কেনার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। যে গাড়ির কলকাতার অন রোড দাম ৭৭ লাখ টাকা। আর তাতেই𝐆 শোরগোলের শুরু! শুভেচ্ছা জানানোর পাশাপাশি অঙ্কুশকে ট্রোল করতেও ছাড়লেন না নেটিজেনেরা।

কেউ মন্তব্য করেন, ‘দাদা আপনি কি বিএমডব্লিউ ছাড়া অন্য কোনো গাড়িতে চড়েন না?’ আবার কারও প্রশ্ন, ‘কে স্পন্সর করল এই গাড়িটা?’ জনৈকের কটূক্তি, ‘আপনার মতো অভিনেতার এত পয়সা?’ নিন্দুকদের আরেকজনের মন্তব্য, ‘সিবিআই ল⛄েলিয়ে দেব দাদা, এত বিএমডব্লিউ কিনো না।’ কেউ বললেন, ‘এবার ইডি ড﷽াকবে।’

ঐন্দ্রিলার ছবিতে নেটিজেনদের মন্তব্য, ‘সিনেম🍨া করেন না, এত পয়সা কোথা থেকে আসে?’ কেউ বা আবার প্রশ্ন ছুড়লেন, ’ভালোই খরচা তো তাহলে।’

যদিও নিন্দুকদের কথায় কোনোকালেই কান দিতে রাজি নন অঙ্কুশ-ঐন্দ্রিলা।🧸 ব্যক্🐠তিগত জীবন নিজেদের মতো করে কাটান। গত মাসেই আইসল্যান্ড থেকে ঘুরে এসেছেন এই টলিউড জুটি।

 

 

Link copied!