• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গ্রাজুয়েশন শেষ করে আনন্দে আত্মহারা অভিনেত্রী মুনমুন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৬:৫৪ পিএম
গ্রাজুয়েশন শেষ করে আনন্দে আত্মহারা অভিনেত্রী মুনমুন
অভিনেত্রী মুনমুন আহমেদ। ছবি: সংগৃহীত

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মুনমুন আহমেদ মুন খুব অল্প দিনেই টেলিভিশন নাটকে সাবলীল অভিনয় দিয়ে নিজেকে চিনিয়েছেন। নিজের অভিনয় গুণের মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শক হৃদয়ে। সম্প্রতি গ্রাজুয়ে🧜শন শেষ করে 🐟আনন্দে আত্নহারা হয়েছেন অভিনেত্রী মুনমুন।

রাজধানীর বেসরকারী ইস্টার্ন ইউন💮িভার্সিটি থেকে গ্রাজুয়েশন শেষ করেছেন অভিনেত্রী মুনমুন। সদ্যই বিশ্ববিদ্যালয়টির সপ্তম সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে। ২০১৯ সালের ফল সেমিস্টার থেকে ২০২৩ সালের স্প্রিং সেমিস্টার পর্যন্ত সময়ে গ্র্যাজুয়েশন সম্পন্নকারী ৩ হাজার ১০৯ শিক্ষার্থীর জন্য মাঝে স্নাতক সম্পন্নর সনদ তুলে দেওয়া হয়।

এদিকে এমন সাফল্যে উচ্ছ্বসিত অভিনেত্রী মুনমুন। এই অর্জন বাবা-মাকে উৎসর্গ করেছেন তিনি। মুনমুন জানিয়েছেন তার এই জার্নিটা মোটেও সহজ ছিল না। কারণ, শোবিজে কাজের শুরুতে পরিবারের অনাগ্রহ ছিল। তবে এখন পুরোপুরি সহযোগিতা পাচ্ছেন তিনি। সে সময় কাজ করꦅলেও পড়ালেখা নিয়মিত চালিয়ে নেওয়ার জন্য পরিবারের কাছে প্রতিজ্ঞাবদ্ধ হতে হয়েছিল তাকে। মুনমুন কথা রেখেছেন। তার এমন সাফল্যে খুশি পরিবার।

স্নাতক শেষের অনুভূতি ব্যক্ত করে মুনমুন বলেন,  “এ আনন্দ ভাষায় প্রকাশ করার মতো না। দীর্ঘ চার বছরের জার্নির ইতি হলো। পেশার পাশাপাশি পড়ালেখা চালিয়ে নেওয়া কঠিন। ঠিক মতো শেষ করতে পারায় অনুভূতি খুবই ভাল๊ো। বাবা-মা চান দেশের বাহিরে গিয়ে এমবিএ করি। কিন্তু আমি দেশেই করতে চাইꦅ।”

বর্তমানে একক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন মুনমুন। এরই মধ্যে শেষ কর🦂েছেন সকাল আহমেদ পরিচালিত ‘হাতুড়ে ডাক্তার’। প্রচারের অপেক্ষায় আছে ‘হ্যালো বেয়াইন’। শুক্রবার রাত সাড়ে ৯টায় এꦍনটিভির পর্দায় প্রচারিত হবে ‘গিরিবাজ জুম্মান’। এটি রচনা ও পরিচালনা করেছেন আনোয়ার হোসেন।

নাটকের পাশাপাশি সিনেমাতেও কাজ করতে চান মুনমুন। এ প্রসঙ্গে তিনি বলেন,  “ভালো গল্প পেলে সিনেমায় কাজ করব। সবার মতো আমি♋ও বড় পর্দায় কাজ করার স্বপ্ন দেখি। নিজেকে তৈরি করে সেই জার্নিতে যুক্ত করতে চাই। সবকিছু মিলিয়ে ভালো গল্প ও চরিত্র পেলে অচিরেই দেখা যেতে পারে।”

Link copied!