• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সফল অস্ত্রোপচারে সুস্থ বোধ করছেন অমিতাভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১১:৪৬ এএম
সফল অস্ত্রোপচারে সুস্থ বোধ করছেন অমিতাভ
অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন দীর্ঘ দিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন । শুক্রবার (১৫ মার্চ) সকালে পায়ে রক্ত জমাট বাঁধার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেতা। ত💙ার রক্ত জমাট বাঁধার সমস্যা দ্রুত সারিয়ে তুলতে পায়ের ধমনী ও শিরার অ্যাঞ্জিয়োপ্লাস্টি করেন চিকিৎসকরা। এই মু꧃হূর্তে সুস্থ বোধ করছেন অভিনেতা।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা গেছে, সফল অস্ত্রোপচারের পরে বর্ষীয়ান এ অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।

অন্যদিকে অমিতাভ বচ্চন শুক্রবার দুপর ১২টায় তার অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে হাসপাতালে ভর্তির খবরের মধ্যে একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন। পোস্টে অভিনেতা তার সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তবে ঠিক কি কারণে তিনি এই পোস্ট করেছেন সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

অমিতাভ এক্স হ্যান্ডেলে লেখেন, ‘T 4950– চির কৃতজ্ঞ’। একইসঙ্গে অভিনেতার ব্লগে লেখা, ‘আপনার সমস্ত প্রার্থনা এবং ভালোবাসার জন্য সর্বদা কৃতজ্ঞ। আপনার স্নেহের অনুগ্রহের জন্য সর্বদা কৃতজ্ঞ। আপনার ধারাবাহিকতার জন্য সর্বদা কৃতজ্ঞ। ভালোবাসা এবং শ্রদ্ধা।’

গেল বছরের মার্চ মাসে হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন অমিতাভ। এ ঘটনায় অভিনেতার বুকের পাঁজরের তরুণাস্থি ও ডান পাঁজরের পেশি ছিঁড়ে যায়। সে সময় চিকিৎসা নিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন অভিনেতা।

১৯৬৯ সালে অভিনয় ‘সাত হিন্দুস্তানি’ সিনেমা দিয়েই ফিল্মি ক্যারিয়ার শুরু করেন অমিতাভ বচ্চন। ১৯৭০-এর প্রথম দিকে তিনি বলিউড চলচ্চিত্র জগতে ‘রাগী যুবক’ হিসেবে জনপ্রিয়তা লাভ করেন। অমিতাভের পুত্র অভিনেতা অভিষেক বচ্চন, এই জন্য অমিতাভ ‍‍`বিগ বি‍‍` বা বড় বচ্চন নামেও পরিচিত।
 

Link copied!