• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরও এক বিয়ের গুঞ্জনে ঐশ্বরিয়া!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩, ০৮:১৯ পিএম
আরও এক বিয়ের গুঞ্জনে ঐশ্বরিয়া!
ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া। দীর্ঘ দিন ধরে এক ছাদের নিচে আছেন আলোচিত এই যু🦹গল। এর মধ্যেই গুঞ্জন উঠেছে অভিষেক বচ্চনকে বিয়ের আগে বিয়ে করেছি𒁃লেন ঐশ্বরিয়া। তবে কোনো মানুষকে না, গাছকে বিয়ে করেছিলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ বাংলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, বচ্চন পরিবারে বিয়ে করার জন্য একটি গাছকে বিয়ে করতে হয়েছিল ঐশ্বরিয়াকে। তার ওপর নাকি মঙ্গলের দশা তথা অভিশাপ ছিল। সেই অভিশাপ কাটাতেই গাছের সঙ্গে বিশ্ব সুন্দরীর বিয়ে দিয়েছিল অভিষেকের পরিবার। এ সুন্দরীর পঞ্চাশতম জন্মদিনে ভাইরাল হয়েছে এ সম্পর্কিত পুরনো একটি ভিডিও। তবে গাছের 𝔉সঙ্গে বিয়ের বিষয়টি নাখোচ করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।  

এ ♎প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, ‘‘বিষয়টা খুবই শকিং। ♉এই ধরনের প্রশ্ন আমাকে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম কর্মীরাও করেছেন। তারা আমাকে জিজ্ঞেস করতেন, তুমি কি একটি গাছকে বিয়ে করেছ? তোমার ওপর কি কোনো অভিশাপ ছিল? আমি বুঝতে পারতাম না কোথা থেকে শুরু করব।’’

ঐশ্বরিয়া; রাই বচ্চন পরিবারের বউ হন ২০০৭ সালে। প্রথম দিন থেকেই স্বামী অভিষেকের পদবি জুড়েছেন নিজের নামের সঙ্গে হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এ দম্পতির একমাত্র কন্যসন্তা🐬ন আরাধ্যও এখন বেশ বড়। তবে হঠাৎ এমন সংবাদে বেশ  বিরক্ত স্বামী অভিষেক ও শ্বশুর অমিতাভ বচ্চন।

Link copied!