• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩, ০৬:২১ পিএম
অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন
অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন। ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিন🥂েত্রী হুমায়রা হিমু মারা গেছেন। বৃহস্পতিবার (২ নভেম্বর) রাজধানীর উত্তরায় নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম সংবাদমাধ্যমকে অভিনেত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে🍌ছেন। হুমায়রা হিমুর মরদেহ এখন উত্তরার বাংলাদেশ মেডিক্যাল কলেজে রাখা হয়েছে।

এদিকে অভিনেত্রীর মৃত্যুতে তারকারাদের শোক বার্তায় ভরে গেছে সামাজি🐓কমাধ্যম।

নির্মাতা চয়নিকা চৌধুরী তার ফেসবুকে লিখেছেন, ‘প্রিয় হুমায়রা হিমু, যদিও তোমার সাথে অনেকদিন কথা হয়নি, তাও এক বছর হলো। কিন্তু কাজটা তুমি একদম ভালো করোনি। ভীষন রাগ হচ্ছে 🌺’

২০০৫ সালে তিনি টেলিভিশন মিডিয়াতে এবং নাটকে যুক্ত হন মো: জামালউদ্দিনের নাগরিক🌠 নাট্যাঙ্গন অনস্যাম্বলে। ২০০৬-এ হুমাইরা হিমুর প্রথম নাটক ‘ছায়াবীথি’ প্রচারিত হয়। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামের একটি সিরিয়াল নাটকেও অভিনয় করেন। এরপরে তিনি ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’ সহ অনেক জনপ্রিয় নাটকে অভিনয় করতে থাকেন। আর পিছনে ফিরে তাকাতে হয় নি।

ছোট পর্দার পাশাপাশি হিমু নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। ২০১১ সালে ‘আমার বন্ধু꧙ রাশেদ’ সিনেমার মাধ্যমে এই ভুবনে তার অভিষেক হয়। মুক্তিযুদ্ধভিত্তিক এ চলচ্চিত𝄹্রে ‘অরু’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তিনি।

Link copied!