• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অভিনেত্রী অ্যানা কার্ডওয়েল আর নেই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৩:২৭ পিএম
অভিনেত্রী অ্যানা কার্ডওয়েল আর নেই
অভিনেত্রী অ্যানা কার্ডওয়েল। ছবি: সংগৃহীত

রিয়েলিটি টেলিভিশন শো’র তারকা হানি বো বো’র বোন এবং টেলিভিশন শো ‘হেয়ার কামস হানি বো বো’-এর সহ-অভিনেত👍্রী অ্যানা কার্ডওয়েল মারা গেছেন। গত ৯ ডিসেম্বর মৃত্যু হয়েছে তার। খবর দ্যা ।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, চলতি বছরের জ♏ানুয়ারিতেই মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন অ্যানা। গত মে মাসে অ্যানার ক্যানসার বিকশিত হয় এবং ওই সময় তিনি স্টেজ ফোরে ছিলেন।

এদিকে মার্কিনি অভিনেত্রী অ্যানার মৃত্যুর বিষয় নিশ্চিত করে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে🐓 এক পোস্টে হানি বো বো অর্থাৎ অভিনেত্রী অ্যালানা ধম্𓃲পসন জানিয়েছেন, রাতে খুব ব্যথা অনুভব করেছিলেন। কিন্তু এখন আমরা সবাই জানি অ্যানা শান্তিতে আছে।

অ্যানা কার্ডওয়েলের মৃত্যুতে অভিনেত্রী অ্যালানা ধম্পসন লিখেছেন, “আমার হৃদয় পুরোপুরি ভেঙে গেছে।’ গত বছর থেকে এই ব🐎োনের ভয়ংকর রোগের সঙ্গে লড়াই করা সহ🅠জ ছিল না। অ্যানা একজন যোদ্ধা ছিলেন।”

অ্যানার মা জুন শ্যানন সামাজিকমাধ্যমে মেয়ের একটি ছবি পোস্ট করে লিখেছেন, “আমার মেয়ে ১০ মাসের জন🌳্য একটি নরক যুদ্ধে ছিলেন।”

টিভি শো ‘হেয়ার কামস হানি বো বো’-এ উপস্থিত হওꦦয়ার আগে একটি শিশু সৌন্দর্যবিষয়ক প্রতিযোগিতার শো টোডলার্স অ্যান্ড টিয়ারাসে খ্যাতি পেয়েছিলেন অ্যানা।

Link copied!