• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অভিষেকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ১১:২৮ এএম
অভিষেকের সঙ্গে  বিচ্ছেদের গুঞ্জন, বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া
অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক ভাঙনের। এ🧸বার বচ্চন পরিবারের দীপাবলির অনুষ্ঠানে ঐশ্বরিয়া যোগ না দেওয়াতে সেই গুঞ্জন আরও জোরালো হয়েছে। এরমধ্যেই মেয়ে আরাধ্যাকে নিয়ে অমিতাভের বাসভবন ছেড়ে বাবার বাড়িতে উঠেছেন সাবকে এই বিশ্বসুন্দরী।

এক প্রতিবেদনে জানানো হয়েছে, বচ্চন পরিবার ত্যাগ করেছেন ঐশ্বরিয়া। তার এই বাড়ি থেকে বেরিয়ে যাওয়াটা একেবারেই স্বাভাবিক ঘটনা নয়। শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে♎ কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন তিনি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, বেশ কয়েকদিন ধরেই 𒉰বাপের বাড়িতে রয়েছেন ঐশ্বরিয়া। মেয়ে আরাধ্যাকে নিয়ে সময় কা෴টাচ্ছেন মায়ের সঙ্গে। এদিকে হঠাৎ করে কেন বাবার বাড়িতে গিয়েছেন— সে বিষয়ে বিস্তারিত জানাননি ঐশ্বরিয়া। আপাতত নাকি বেশ কয়েকদিন মায়ের কাছেই থাকবেন তিনি।

এদিকে নাতনি আরাধ্যার ১৩তম জন্মদিনে শুভেচ্ছা জানাননি অমিতাভ বচ্চন। যা নিয়ে শুরু বিচ্ছেদ গুঞ্জনের ডাল-পালা আরও বাড়তে শুরু করেছে। দেড় দশকের বেশি সময় ধরে বিবাহব꧟ন্ধনে আবদ্ধ আছেন অভিষেক-ঐশ্ব🦩রিয়া। দীর্ঘ সময় পর এ তারকাদ্বয়ের বিচ্ছেদের গুঞ্জন তাদের ভক্ত ও অনুরাগীদের মনে হতাশার জন্ম দিয়েছে।

Link copied!