• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাহিয়া মাহির নতুন রেস্তোরাঁ ‘ফারিশতা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২২, ০৫:৪০ পিএম
মাহিয়া মাহির নতুন রেস্তোরাঁ ‘ফারিশতা’

পবিত্র রমজান মাসে যাত্রা শুরু করলো ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্র🌼ী মাহিয়া মাহির রেস্তোরাঁ ‘ফারিশতা’।

সোমবার (৪ এপ্রিল) রেস্তোরাঁর উদ্বোধনের পর তিনি নিজে কর্๊মচারিদের সঙ্গে ইফতার বিক্রিতে অংশ নেন। এ সময় রেস্তোরাঁর নাম সম্বলিত টি-শার্ট পরিহিত মাহিয়া মহির সঙ্গে তার স্বামী রাকিব সরকারও উপস্থিত🔥 ছিলেন।

রেস্তোরাঁ থেকে ফেসবুক লাইভে আসেন মাহিয়া মাহি। তিনি বলেন, “খুবই এক্সাইটেড আমি। আমাদের রেস্টুরেন্টটির গ্র্যান্ড ওপেনিং হবে চাঁদ রাতে। আপাতত প্রচারের অংশ হিসেবে ফারিশতা🅠 থেকে ইফতারি বিক্রি চলছে।”

তিনি আরও বলেন, “আমরা এক্সপার্ট শেফ নিয়োগ দিয়েছি। খাবারের মানের ব্যাপারে বিন্দুমাত্র আপস 🌄করছি না।”

এদিকে ফেসবুকে মাহিয়া মাহি রেস্তোরাঁর ছবি পোস্ট করেন।ඣ সেসব ছবিতে তাকে বিভিন্ন ইফতার আইটেম ক্রেতাদের কাছে বিক্রি করতে দেখা যায়।

ছবির ক্যাপশনে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী লেখেন, ‘আজ আমাদের ফারিশতা ইফতারের দ্বিতীয় দিন এবং কথামতো আমি নিজ হাতে খাসির পায়া൩ বিক্রি করেছি।’

জানা গেছে, গাজীপুরের চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপারা বাজারে মাহির রেস্টুরেন্ট ফারিশতা। তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি। এখানে দেশি ও বিদেশি 𓂃নানা ধরনের খাবারের পাশা🙈পাশি রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে।

এর আগে ২০১৮ সালে নিজের জন্মদিনে রাজধানীর উত্তরায় ‘ভারা’ নামে একটি ফ্যাশন হাউজ খুলেছিলেন মাহি। প্রথম অবস্থায় ১৫টি সেলাই মেশিন এবং ১৫ জন নারীকে নিয়ে কাজও শুরু💫 করেছিলেন। কিন্তু পেশাগত ব্যস্ততার কারণে সেই ব্যবসাটা দাঁড় করাতে পারেননি।

এবার সেই বেদনা মাহি দূর করতে চান রেস্টুরেন্ট ব্যবসা দিয়ে। ঢালিউড তারকাদের মধ্যে ওমর সানি-মৌসুমী এবং রিয়াজের রেস্টুরেন্ট ব্যবসা রয়েছে ঢাকায়। তারা সবাই সফল। এবার গাজীপুরের মতো বไ্যস্ত এলাকায় মাহির রেস্টুরেন্ট ব্যবসা কতটা জমজমাট হয়, সেটাই দেখার।

Link copied!