• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কুবিতে গুচ্ছ পদ্ধতির `বি’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন


কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মে ২০, ২০২৩, ০২:৫৫ পিএম
কুবিতে গুচ্ছ পদ্ধতির `বি’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন

কুমিল🅠্লা বিশ্ববিদ্যালয়সহ মোট ১০টি কেন্দ্রে গুচ্ছ পদ্ধতির ‘বি’ ইউনিটের ভ𒀰র্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শনিবার (২🅰০ মে) দুপুর ১২🦩টা থেকে এ পরীক্ষা শুরু হয়ে ১ টায়   শেষ হয়।

কেন্দ্রগুলোতে ঘুরে দেখা যায়, কেন্দ্রের বাইরে ছাত্রলীগ ও বিভিন্ন জেলাভিত্তিক ছাত্র সংগঠনগুলোর পক্ষ থেকে পরীক্ষার্থীদের সহযোগিতার জন্য বুথ বসানো হয়েছে। পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য ছিল শাখা ছাত্রলীগের জয় বাংলা বাইক সার্ভিস। এছাড়া বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট ও বিএনসিসি সদস্যরা পরীক্ষার্থীদের সার্বিক সহায়তায় দায়িত্ব পালন করেছে। সব মিল💫িয়ে ১০টি কেন্দ্রেই সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়।

জান্নাতুল আফসারা আনিকা নামের এক পরীক্ষার্থী বলেন, “আমি চট্টগ্রাম থেকে এসেছি। 🧸পরীক্ষার হলের পরিবেশ ভালো ছিল। পরীক্ষা আলহামদুলিল্লাহ ভালো হয়েছে।”

মোহাম্মদ হাসনাইন নামের এক পরীক্ষার্থী বলেন, “পরীক্ষার হলে কোনো সমস্যা হয়নি। প্রশ্নও ঠিকঠাক ছিল আর ইংরেজি প্রশ্নটা খুব সহ📖জ হয়েছে বলে মনে হলো।”

কুবির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক কলা অনুষদের ডিন অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী বলেন, “আমাদের সকল ধরনের প্রস্তুতি নেওয়া ছিল। তাই কোনো সমস্যা হয়নি। সবগুলো কেন্দ্রে নিরা𓆏পত্তা ব্যবস্থাও জোরদার ছিল। ♎সব মিলিয়ে সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে। এখন পর্যন্ত কোনো কেন্দ্র থেকে কোনো প্রকার অভিযোগ আসেনি। আর কত শতাংশ পরীক্ষার্থী আজ পরীক্ষায় বসেছে সেটা আরও কিছু সময় পর বলা যাবে।”

🔯এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, “আমি সবগুলো হল পরিদর্শন করেছি। পরীক্ষার্থীদের নিরাপত্তা ও নির্বিঘ্নে পরীক্ষা নিশ্চিত করতে♓ আইনশৃঙ্খলা বাহিনী থেকে শুরু করে ফায়ার সার্ভিসের আগাম ব্যবস্থাও করা হয়েছে। সর্বোপরি, সুষ্ঠুভাবে আজকের পরীক্ষা সম্পন্ন হয়েছে।”

Link copied!