• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আট কৃষি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় ফল ১০ আগস্ট


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ০৫:২৩ পিএম
আট কৃষি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় ফল ১০ আগস্ট

দেশের গুচ্ছভুক্ত ৮টি কৃষি ꦉবিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের গুচ্ছ ভর্তি পরীক্ষার ফলাফল আগামী বৃহস্পতিবার (১০ আগস্ট) প্রকাশিত হবে।

বিষয়টি সংবাদ প্রকাশকে নিশ্চিত করেছে কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষার কেন্দ্রীয় কম🅷িটির সভাপতি এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. জামাল উদ্দিন ভূঞা।

অধ্যাপক ড. জামাল উদ্দিন ভূঞা বলেন, “আগামী ১০ আগস্ট গুচ্ছভুক্ত ৮ট༺ি কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ফল প্রকাশের কথা রয়েছে। এদিন য🀅েকোনো সময় ফলাফল প্রকাশ হতে পারে। তবে ১০ তারিখ কয়টা নাগাদ প্রকাশ করা হবে, এ মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না।”

এর আগে শনিবার (৫ আগস্ট) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সারা দেশে একযোগে গুচ্ছভুক্ত ৮টি কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আটটি প্রধান কেন্দ্র ও তিনটি উপ🥂কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

কৃষি গুচ্ছের বিশ্ববিদ্যালয়গুলো হলো বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ; বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদౠ্যালয়, গাজীপুর; শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা; পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী; চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম; সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট; খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়, হবিগঞ্জ।

Link copied!