• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাবিপ্রবিতে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৭:৩৪ পিএম
পাবিপ্রবিতে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বব𓂃িদ্যালয়ের (পাবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের নেতা কর্মীদের কক্ষ থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদক উদ্ধার করেছেন শ🐻িক্ষার্থীরা।

সোমবার (১২ আগস্ট) সকালে হলের সহকারী প্🗹রভোস্টদের সঙ্গে নಞিয়ে সাধারণ শিক্ষার্থীরা এই তল্লাশি চালান।

এ সময় ছাত্রলীগ নেতা মাসুদ, মিনহাজুল ইসলাম প্রান্ত, সাব্বির, সুরুজ মিয়া আপেল, আয়ন আলমাস, জহির, শয়ন, সাগর, হৃদয়, সোহান, পিয়াস ও ইশান সহ বিভিন্♑ন পর্যায়ের নেতা কর্মীদের কক্ষ থেকে চাকু, রড, লোহার পাইপ, ল🔯োহার হাতুড়ি, বিদেশি মদের বোতল, ফেনসিডিলের বোতল, গাঁজা খাওয়ায় সরঞ্জাম, কনডম, বাঁশের লাঠি, কাঠের লাঠি ও বেতের লাঠি উদ্ধার করা হয়।

শিক্ষার্থীরা বলেন, “ইতোপূর্বে আমরা জেনেছি ছাত্রলীগের সন্ত্রাসীরা তুচ্ছ ঘটনায় ⛦সাধারণ শিক্ষার্থীদের কক্ষে ডেকে নিয়ে এসব অস্ত্র দিয়ে হতꦰ্যার হুমকি দিতেন, অত্যাচার করতেন।”

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আমিরুল ইসলাম বলেন, “হল প্রশাসনের থেকে অবৈধভাবে আবস্থানরত শিক্ষার্থীদের হল ত্যাগের জন্য তিনবার নোটিশ দেওয়া হয়েছে। আজ আ𝓰মাদের হল প্রশাসন, আনসার বাহিনী এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের নিয়ে সন্দেহজনক ছাত্রলীগ নেতাকর্মীদের রুমে অভিযান পরিচালনা করি। সেখান থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করেছি। এগুলো আমরা বিশ্ববিদ্যালয় প্রক্টর অফিসে জমা দেব।”

উল্লেখ্য, শিক্ষার্থীদের কোটা আন্দোলন𝔍ে আওয়ামী লীগ সরকারের পতনের পর পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহকে ক্যাম্পাসে দেখা যায়নি।

Link copied!