• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিখো ডটকমের সব অনলাইন ও অফলাইন কার্যক্রম স্থগিত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ০৫:১৬ পিএম
শিখো ডটকমের সব অনলাইন ও অফলাইন কার্যক্রম স্থগিত
ছবি: সংগৃহীত

ইন্টারনেটཧভিত্তিক অনলাইন পাঠদানের জনপ্রিয় ওয়েবসাইট শিখো ডটকম তাদের লাইভ ক্লাস এবং অনলাইন ও অফলাইনের অন্যান্য কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে।

শনিবার (৩ আগস্ট) দুপ🐓ুর ১২টার দিকে শিখোর অফিশিয়াল ফেসবুক পেজে লাল পটভূমির একটি কার্ডের মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়। এই ঘোষণায় লেখা আছে, ‘Shikho’র সকল লাইভ ক্লাস ও অফলাইন কার্যক্রম পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্ꦇযন্ত স্থগিত থাকবে। আমরা সব সময় শিক্ষার্থীদের পাশে আছি।’

শিখোর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাহির চ🌜ৌধুরী একই দিন বেলা দুইটার দিকে তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকেও এই ঘোষণা দেন। ছবির সঙ্গে শাহির চৌধুরী তার পোস্টে লিখেছেন, ‘বাংলাদেশের ইতিহাস থেকে আমরা জেনেছি শিক্ষার্থী আর যুবসমাজই আমাদের উজ্জ্বল ভবিষ্যতের অগ্রদূত। ১৯৫২ সালের “জয় বাংলা” থেকে ১৯৭১ সালের “তোমার দেশ, আমার দেশ, বাংলাদেশ” পর্যন্ত আমাদের জাতীয় চেতনা সব সময় শিক্ষাপ্রতিষ্ঠান থেকেই নির্ধারিত হয়েছে।

‘উন্নত বিশ্বের শিক্ষা ও সুযোগ-সুবিধা আমাদের শিক্ষার্থীদের জীবনে প্রয়োগ করে একটি শক্তিশালী ও💝 উজ্জ্বল বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়েই আমি দেশে ফিরে এসেছিলাম।

‘কিন্তু আজ আমি নিশ্চꦫিত, তাদের সাহস ও দৃঢ়তা আমাদের চেয়ে অনেক বেশি। তারা আমাদের✃ শিখিয়েছে কীভাবে সত্যিকারের লড়াই করতে হয়। আমরা অনেক কিছু হারিয়েছি, কিন্তু তাদের আত্মত্যাগ আমাদের আরও বেশি অনুপ্রাণিত করেছে।

আজ যদি আপন✱ি তাদের ডাক শুনতে ꧑পান, তবে তাদের পাশে দাঁড়ান।’


 

Link copied!