• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত


পাবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

পাবনা বিজ্ঞান♐ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাব𝔉ে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ জুন) দুপুর ১২টা ✱থেকে ১টা পর্যন্ত পরীক্ষার মধ্য দিয়ে চলতি শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শেষ হল।

বিশ্ববিদ্যা✃লয় ক্যাম্পাসসহ মোট ১৪টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্꧑ষার্থী ছিলেন ১৩ হাজার ৫৫০ জন। পরীক্ষায় অংশ নেন ১২ হাজার ৮৭২ জন। উপস্থিতির হার ছিল ৯৫ শতাংশ।

গুচ্ছ পদ্ধতিতে ২ꦇ২টি বিশ্ববিদ্যালয়ে একইসঙ্গে পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়। পাবনার আইনশৃঙ্খলা বাহিনীসহ সরকারের বিভিন্ন বাহিনী সর্🐠বাত্বক সহযোগিতা করেন।

উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সা꧒লাহ উদ্দিন ভর্তি পরীক্ষা পর্যবেক্ষণ করেন।

হাফিজা খাতুন বဣলেন, “জাতীয়ভাবে ২২টি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পরীক্ষার অংশ হিসেবে আমরা প্রথমবর্ষের ‘এ’ ইউনিট তথা শেষ পর্বের ভর্তি পরীক্ষা গ্রহণ করলাম। তিনটি ইউনিটের সকল পরীক্ষাই খুব সুন্দর, সুশৃঙ্খল, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রী, প্রক্টরিয়াল বডি, সরকারের বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী, সর্বোপরি পাবন🐲াবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।” 

Link copied!