• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাবিপ্রবিতে রসায়ন বিভাগের নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০১:৩৬ পিএম
পাবিপ্রবিতে রসায়ন বিভাগের নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে পাবন💦া বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) রসায়ন বিভাগের নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ꦍহয়েছে। বুধবার (৫ জুন) প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে আনন্দ র‌্যালি, কেক কাটা এবং গাছের চারা রোপণসহ নানাবিধ আয়োজন করা হয়।

সকাল এগারোটায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে কেক কাটা হয়। এই সময় উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দিন, রসায়ন বিভাগের চেয়ারম্যান মো. ফারুক আ🌳হম্মেদ, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, রসায়ন বিভাগের সকল শিক্ষক, প্রক্টর ও ছাত্র উপদেষ্টা, বিভিন্ন বিভাগের শিক্ষকরা। আরও উপস্থিত ছিলেন বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারী, সকল শিক্ষার্থী। কেক কাটা শেষে লাইব্রেরি ভবনের সামনে গাছ লাগানোর মাধ্যমে শেষ হয় এই আয়োজন।

প্রতিষ্ঠꦍাবার্ষিকী উপলক্ষে রসায়ন বিভাগের চেয়ারম্যান মো. ফারুক আহম্মেদ বলেন, “আমাদের বিভাগ আজ যে উচ্চতায় পৌঁছেছে, তা সম্ভব হয়েছে আমাদের সকলের অক্লান্ত পরিশ্রম ও নিষ্ঠার ফলে। রসায়ন বিভাগ সবসময়ই গবেষণা ও শিক্ষার উৎকর্ষ সাধনের জন্য কাজ করে যাচ্ছে। আমাদের শিক্ষার্থীরা শুধু দেশের মাটিতে নয়, আন্তর্জাতিক ক্ষেত্রেও সাফল্যের স্বাক্ষর রেখেছে। এটি আমাদের জন্য গর্বের বিষয়।”

মো. ফারুক আহম্মেদ আরও বলেন, “আমি আশা করি, আমরা সবাই মিলে একসাথে কাজ করে আমাদের বিভাগের অগ্রযাত্রা অব্যাহত রাখবো এবং নতুন উচ্চতায় পৌঁছাতে সক্ষম হবো। এই বিশেষ দিনে আমি আমাদের সকল শিক্ষক, শিক্ষ🧔ার্থী, এবং কর্মকর্তা-কর্মচারীদের আরও একবার ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতে আরও সাফল🧸্য ও সমৃদ্ধি কামনা করি।”

Link copied!