• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভ্যাপসা গরমে স্বস্তির বৃষ্টি


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ১০:২৫ এএম
ভ্যাপসা গরমে স্বস্তির বৃষ্টি

গত কয়েক দিনের অতিরিক্ত ভ্যাপসা গরমে অতিষ্ঠ হয়ে উঠেছিল নওগাঁবাসী। পুড়ছিল জনজীবন। দিনে ও রাতে সমানতালে গরম থাকায় স্বܫস্তিতে ছিল না কেউ। এবার সেই স্বস্তি ফিরে পেতে নওগাঁয় নেমেছে বৃষ্টি। এতে গত কয়েক দিনের ভ্যাপসা গরমের অবসান ঘটেছে। স্বস্তি নেমে এসেছে জনজীবনে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ও দিবাগত রাত ৩টার দিক থেক🔥ে নওগাঁর বিভিন্ন এলাকায় বৃষ্টি হতে দেখা গেছে। কোথাও কোথাও বৃষ্টির সঙ্গে বজ্রপাতও হয়েছে। এতে গরমও কমে এসেছে।

গত কয়েক দিনে স্বাভাবিকের থেকে তাপমাত্রা অনেক বেশি ছিল। এতে হাঁসফাঁস করছিল এলাকার মানুষ। তবে আগামী কয়েক দিনের মধ্যে তাপমাত্রা স্বাভাবিক হওয়ার পূর্বাভাস দিয়েছে 😼আবহাওয়া অফিস।

এদিকে মঙ্গলবার সন্ধ🧸্যার বৃষ্টিতে পথ চলতে গিয়ে অসুবিধায় পড়েছেন কর্মব্যস্ত মানুষ। বিশেষ করে অফিসগামী মানুষদের বাড়ি ফেরার পথে বেশি বিপত্তিতে পড়তে হয়। বৃষ্টি থেকে বাঁচতে অনেককে যাত্রীছাউনিতে চায়ের স্টলে ও বিভিন্ন খাওয়ার হোটেলে আশ্রয় নিতে দেখা যায়।

তবে ঝুম বৃষ্টি দারুণ উপভোগ করছ♉েন অনেকে। কেউ কেউ আবার বৃষ্টিতে গা ভিজিয়ে নিয়েছেন। সবার চোখেমুখে ছিল স্বস্তি। তীব্র তাপপ্রবাহ আর ভ্যাপসা গরমের পর স্বস্তির বৃষ্টিতে হিমেল পরশ পেল নওগাঁবাসী।

Link copied!