• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভৈরবে টিসিবির পণ্য বিক্রি শুরু


ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ০৮:৩০ পিএম
ভৈরবে টিসিবির পণ্য বিক্রি শুরু

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে কিশোরগঞ্জের ভৈরব উপꦏজেলার শিমুলকান্দি ইউনিয়নে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে।

রোববার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে শিমুলকান্দি ইউনিয়নে এই কার্যক্রমেꩵর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। একইসঙ্গে আগামী ১০ দিনের মধ্যে এই কার্যক্রম সম্পন্ন করা হবে। এছাড়া টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম ট্যাগ টিম তদারকি করবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ভৈরব উপজেলায় প্রথম ধাপে আজ (রোববার) থেকে আগামী ৩০ মার্চ পর্যন্ত কার্ডধারী প্রতিটি পরিবার ৪৬০ টাকার𓃲 বিনিময়ে ১১০ টাকা লিটার দরে দুই লিটার করে সয়াবিন তেল, ৬৫ টাকা কেজি দরে দুই কেজি মশুর ডাল এবং আর ৫৫ টাকা কেজি দরে দুই কেজি করে চিনি পাবেন।

এছাড়া প্রথম ধাপে ভৈরব পৌরসভার ১২টি ওয়ার্ড ও ৭টি ইউনিয়নের ১৬ 𒁃হাজার ৫৯৮ জনকে টিসিবি পণ্য দেওয়া হবে। আগামী ৩০ মার্চ পর্যন্ত যেকোনো দিন এসব পꦬরিবার তাদের বরাদ্ধের মালামাল সংগ্রহ করতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি (ভৈরব) জুলহাস হোসেন সৌরভ, এꦜকাডেমি সুপার ভাইজার স্বপ্না বেগম,🐠 শিমুলকান্দি ইউনিয়ন চেয়ারম্যান মো. মিজানুর রহমান, সচিব মৃতূল ঘোষ প্রমুখ।

Link copied!