• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি হত্যা


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৮:১৯ পিএম
গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি হত্যা

সিলেট নগরীর টুলটিকর এলাকা থেকে রাজমিন বেগম⭕ (৪০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। আর তার বাবার বাড়ির লোকজনের দাবি, স্বামীর নির্যাতনে তার মৃত্যু হয়🤪েছে।

রাজমিন বেগ꧟ম টুলটিকর এলাকার মিয়াবাগের বন্ধন হাউসের নাছির উদ্দিনের স্ত্রী। তি🗹নি একই ইউনিয়নের মিরাপাড়ার মৃত ইছন মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, রাজমিন বেগম তিন সন্তানের জননী। সোমবার (২৮ আগস্ট) বেলা সাড়ে ১১♛টার দিকে সন্তানরা ঘরে টেলিভিশন দেখছিল। হঠাৎ তারা মাকে ঘরের জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে ওড়না খুলে রাজমিনের ঝুলন্ত দেহ নামান।

পরে খবর পেয়ে তার স্বামী সবজি ব্যবসায়ী নাছির উদ্দিন তার শ্যালক✨কে নিয়ে বাসায় এসে রাজ𒐪মিনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালে যাওয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক।

রাজমিনের চাচা রুহুল আমিন বলেন, “খবর পেয়ে আমরা দ্রুত হাসপাতালে এসে রাজমিনকে ম🌞ৃত দেখতে পাই। আমাদের ধারণা, রাতের কোনো এক সময় তাকে নাছির উদ্দিন মারধর করে। এতে সে মারা যায়। আর সকালে অসুস্থতার নাটক করে নাছির আমার ভাতিজিকে হাসপাতালে নিয়ে আসে।”

রুহুল আমিন আরও বলেন, “গত কয়েকমাস ধরে নাছির আরেকটি বিয়ে করবে বলে রাজমিনের সম্মতি নিত💫ে চাপ দিচ্ছিল। এ নিয়ে তাদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এর আগেও রাজমিনকে মারধর করেছে নাছির। এ বিষয়ে থানায় হত্যা মামলা করা হဣবে।”

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাজমিন আত্মহত্যা করেছেন। ♌সন্তানেরা তার দেহ জানালায় ঝুলতে দেখে চিৎকার করে। পরে প্রতিবেশীরা এসে দেহটি নামান। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।”

Link copied!