• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সরকারি হাসপাতালের স্যালাইন চুরির সময় যুবক আটক


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০৬:৩৪ পিএম
সরকারি হাসপাতালের স্যালাইন চুরির সময় যুবক আটক
লালমনিরহাট জেলা সদর হাসপাতাল। ছবি : সংগৃহীত

লালমনিরহাট জেলা সদর হাসপাতাল থেকে স্যালাইন চুরির সময় সাখাওয়াত হোসেন লাবু (৩৪) নামের এক যুবক🎐কে আটক করেছেন স্থানীয়রা।

বুধবার (২০ডিসেম্বর) দুপুরে বস্তায় করে স্যালাইনের প্যাকেট নিয়ে যাওয়ার সময় হাসপাতালের মূল ফটক থেকে তাকে আটক করা হয়। পরে পুলিশ এসে স্যালাইনসহ তাকে থඣানায় নিয়﷽ে যায়। আটক লাবু পৌরসভার সাপটানা এলাকার আফজাল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতালের ভেতর থেকে একটি বস্তা নিয়ে বের হচ্ছিলেন লাবু। তাকে সন্দেহ হলে হাসপাতালের মূল ফটকের সামনে স্থানীয়রা আটক করেন। এ সময় বস্তার ভেতর থেকে বিক্রয় নিষিদ্ধ সরকারি স্যালাইন উদ্ধার করা হয়। পরে তারা লাবুকে হাসপাতালের তত্ত্বাবধায়ক র🍌মজান আলীর কাছে নিয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রমান পাওয়ায় তত্ত্বাবধায়ক তাকে পুলিশে সোপর্দ করেন।

এদিকে আটকের পর দোষ স্বীকার করে লাবু জানান, তিনি হাসপাতালের নার্স সুমিত্রা রানীসহ কয়♐েকজন নার্সের কাছ থেকে সরকারি স্যালাইন, ওষুধ ও দামি ইনজেকশন ক্রয় করেন। এসব ওষুধ কম মূল্যে কিনে বিভিন্ন ফার্মেসি ও ক্লিনিকে ভালো দামে বিক্রি করেন।

তবে হাসপাতালের নার্স সুমিত্রা রানী অভিযোগ অস্বীকার কর🔯েছেন। তিনি বলেন, “হাসপাতালে আজ আমার ডিউটি ছিল না। আমি কোনো স্যালাইন বিক্রি করিনি।”

এ ব্যাপারে হাসপাতালের তত্ত্বাবধায়ক রমজান আলী বলেন, “স্থানীয়রা ১৫ প্যাকেট স্🌳যালাইনসহ একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। হাসপাতালের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে। আর স্যালাইনগুলো হাসপাতালের কি না এবং কারা এর সঙ্গে জড়িত তা ত♕দন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।”

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, সরকারি স্যালাইনসহ একজꦏনকে আটক করে থানায় আনা 📖হয়েছে। এ ঘটনায় হাসপাতালের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Link copied!