• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৭:১৬ পিএম
জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২

শেরপুরে জমি নিয়ে বিরোধ ও এলাকায় আধিপত্য ব෴িস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১০ জন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে শেরপুর সদর উপজেলার ১১ নম্বর বলাইয়ের চর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহতরা হলে♏ন- লালু খাঁ (৫৭) ও মোগর খাঁ (৭২)।

স্থানীয়রা জানান, বলায়ের চর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের জংগলদীর খাঁ বাড়ি ও সুতার বাড়ির মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে বৃহস্পতিবার দুপুরে ফতু মুন্সির দোকানের মোড়ে দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষ শুরু হয়। এতে কয়েকজন গুরুতর আহত হলে তাদ🔯ের শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপ🍃াতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত দুইজনকে উন্নত ♉চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

এদিকে একজন নিহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে সেই এলাকার লোকজন🍰 অপরপক্ষের ঘরবাড়ি ও দোকানপাটে হামলা ও লুটপাট চালান। শেষ খবর পাওয়া পর্যন্ত সেনাবাহিনী ও পুলিশ ঘ♌টনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

শেরপুর সদর থানার ভার🐬প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম বলেন, জংগলদী এলাকায় পূর্ববিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত ও🤡 কয়েকজন আহত হয়েছেন। সেনাবাহিনীর সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ। এ ঘটনায় দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!