• ঢাকা
  • সোমবার, ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আমেরিকার স্যাংশনে দুই পয়সার দাম নেই : নিজাম হাজারী


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ০৯:৩৯ পিএম
আমেরিকার স্যাংশনে দুই পয়সার দাম নেই : নিজাম হাজারী
ছবি : সংবাদ প্রকাশ

আমেরিকার স্যাংশনে দুই পয়সার দাম নেই বলে মন্তব্য করেছেন ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। তিনি বলেছেন, “এ🍎সব স্যাংশনে তারেক জিয়াদের সমস্যা হবে। আমাদের মতো সাধারণ মানুষদের জন্য স্যাংশনে কিছু আসে যায় না। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমেরিকা স্যাংশন দিয়েছিল। পরবর্তীতে ভারতের প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা দিয়ে বরণ করে নেয় আমেরিকার সরকার।”

বুধবার (১১ অক্টোবর) বিকেল𝕴ে মহিলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে༒ন।

নিজাম 🎐উদ্দিন হাজারী বলেন,  “আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অধীনেই হবে এবং বাংলাদেশ আওয়ামী লীগ পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে।”

ফেনী সদর আসনের সংসদ সদস্য বলেন, “আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উঠান বৈঠকে বর্তমান সরকার🌟ের আমলে দুস্থ, অসহায়, বিধবা ও স্বামী পরিত্যাক্তা মহিলাদের ভাতা প্রদান, রাস্তা-ঘাটের অভূতপূর্ব উন্নয়ন, করোনাকালীন ও বন্যার সময়ে খাদ্য সহায়তা, প্রান্তিক পর্যায়ে জনগণের দোরগোড়ায় কমিউনিটি ক্লিনিক সেবা ও শতভাগ বিদ্যুতায়নে𒐪র নিশ্চিত করেছে শেখ হাসিনার সরকার।”

তিনি নিজাম উদ্দিন হাজারী বলেন, “২০০৯ সালে ফেনীতে রাস্তাঘাট পাকা ছিল মাত্র ২০ শতাংশ, আর বর্তমানে ৯০ শতাংশ রাস্তাঘাট পাকা হয়েছে। আগের মতো এখন আমাদের ছেলেমেয়েরাও স্কুল-কলেজে যেতে ইভটিজিংয়ের শিকার হয় না।”

ফেনী সদর আসনের সংসদ সদস্য বলেন, “বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ফেনীতে নৌকার প্রতীক দিয়ে যাকে আমাদের কাছে পাঠাবেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে ন🦩ৌকার প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করতে হবে। আমরা ঐক্যবদ্ধ হলে 💖কোনো অপশক্তি আওয়ামী লীগের বিজয়কে ঠেকাতে পারবে না।”

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের 🅰আয়োজনে জেলা পরিষদের মিলনায়তনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফেনী সদর উপজেলার ১০৮টি ওয়ার্ডে উঠান বৈঠক সফল করার লক্ষে এ প্রܫতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। 

Link copied!