• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত বেড়ে ২


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২, ১২:৩০ পিএম
আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত বেড়ে ২

নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকে 🐼কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রুহুল আমিন নামের আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার (১০ অক্টোবর) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এর আগে রোববার (৯ অক্টোবর) রাতে এ ঘটনায় আফতাব উদ্দিন (৫০) নামের একজনের মৃত্যু হয়েছিল।

নিহত আফতাব উদ্দিন উপজেলার সুকাশ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়া🐈মী লীগের সাধারণ সম্পাদক ছিলেন এবং রুহুল আমিন তার অনুসারী বꦗলে যানা গেছে।

রোববার (৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সিংড়া উপজেলার স♒ুকাশ ইউꦯনিয়নের বামিহাল বাজারে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

মৃত্যুর বিষয়টি সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জা🍌মিল আকতার ও রাজশা𝔉হী রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, সাবেক ইউপি সদস্য আফতাব ও বর্তমান ইউপি সদস্য ফরিদুলের মধ্যে বামিহাল এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আফতাবের নেতৃত্বে তার কয়েকজন বর্ღতমান ইউপি সদস্য ফরিদুল ইসলামের অনুসারী র൩ুহুল আমিন ও আবু মুসার দোসাপাড়ার বাড়িতে হামলা চালান।

এর জেরে কিছুক্ষণ পর রুহুল ও মুসা তাদের লোকজন নিয়ে বামিহাল বাজারেℱ এসে সেখানে থাকা আফতাব ও তার লোকজনের ওপর হামলা চালায়। এ সময় তারা আফতাবকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম জানান, অতিরিক্ত র🔴কꦜ্তক্ষরণ হওয়ায় হাসপাতালে পৌঁছানোর আগেই আফতাবের মৃত্যু হয়।

নাটোর জেলার সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আꦏকতার♛ বলেন, ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

Link copied!