• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুনর্বাসন কেন্দ্র থেকে দুই শিশু নিখোঁজ


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৪:২০ পিএম
পুনর্বাসন কেন্দ্র থেকে দুই শিশু নিখোঁজ
শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র। ছবি : সংবাদ প্রকাশ

বরগুনায় শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র থেকে দ✤ুই শিশু নিখোঁজ হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিখোঁজ♊রা হলো বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের কুমারখালী এলাকার কামাল হাওলাদারের মেয়ে মোসা. কারিমা আক্তার (১০) এবং মৃত আলি হোসেনের মেয়ে রাফিয়া আক্তার (১৩)। রাফিয়া আক্তারের ঠিক🐟ানা জানাতে পারেনি পুলিশ।

জানা যায়, রোববার ꦿ(২৪ ডিসেম্বর) সকালে পুনর্বাসন কেন্দ্রের শিশুরা খেলাধুলা করতে বের হয়। পরে সবাই ফিরে এলেও কারিমা ও রাফিয়া আসেনি। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে কর্তৃপক্ষ বিষয়টি পুলিশক🐲ে জানায়।

এ ব্যাপারে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কেয়ার গিভার মো. হেলাল উদ্দিন রাসেল বলেন, “আমরা ওই দুই শিশুকে দেখতে না পেয়ে সদর থানায় একটি জিডি করেছি। পরে সিসি ক্যামেরার ফুটেজ চেক কর✃ে দেখা গেল তারা কেয়ারটেকা🅰রের রুম থেকে চাবি চুরি করে গেট খুলে চলে গেছে।”

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম মিজানুর রহমান বলেন, “এ ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এখন পর্যন্ত তাদ🔥ের 💛খোঁজ পাওয়া যায়নি। আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে।”

Link copied!