• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ০৫:৫৫ পিএম
পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

ফরিদপুরের নগরকান্দায় এক সঙ্গে খেলতে✅ গিয়ে বাড়ির পাশে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা চরযোশরদী ইউনিয়নের আলগাদিয়🃏া গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই দুই শিশুর নাম আবু বক্কর (৫) ও নাহিদা আক্তার (৪)। তাদের মধ্যে আবু বক্কর আলগাদিয়া গ্রামের মো. জাফর সেখের একমাত্র ছ🍒েলে ও নাহিদা আক্তার শফিকুল ইসলামের মেয়ে। তারা দুইজন সম্পর্কে চাচা𒁃তো ভাই-বোন।

আলগাদিয়া গ্রামের বাসিন্দা ইসরাইল হোসেন জানান, বুধ꧅বার বেলা ১১টার দিকে শিশু আবু বক্কর ও নাহিদা একসাথে খেলতে বের হয়। তারা খেলতে খেলতে বাড়ির পাশে একটি পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরিবারের লোকজন ওই দুই শিশুকে অনে🔴কক্ষণ দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন। বাড়ির আশাপাশে তাদের খোঁজ না পেয়ে পুকুরে নেমে সন্ধান করেন। একপর্যায় পুকুরের পানির ভেতর থেকে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে মুকসুদপুর হাসাপাতালে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, জা🌌ফর শেখ বিয়ের ১২ বছর পর সন্তানের বাবা হন। তাই একমাত্র ছেলেকে হারিয়ে তার পরিবার পাগলের মতো হয়ে গেছে। একসাথে দুটি শিশুর মৃত্যুতে স্বজনদের আহাজারিতে 🐼ভারি হয়ে উঠেছে পুরো গ্রাম।

Link copied!