• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাল হয়তো আত্মহত্যা করতে পারি : ফেসবুকে ছাত্রলীগ নেতা


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ০৯:৫২ এএম
কাল হয়তো আত্মহত্যা করতে পারি : ফেসবুকে ছাত্রলীগ নেতা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লা𒈔ইভে এসে আত্মহত্যার হুমকি দিয়েছেন বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশি﷽কুর রহমান সুজন।

ফেসবুক লাইভে আসার দুই ঘণ্টা আগে 𝐆সুজন নিজ টাইমলাইনে লিখেছ🤪েন, “কাল হয়তো আত্মহত্যা করতে পারি! কারণটা ডায়রিতে লেখা থাকবে। হে আল্লাহ তুমি আমাকে ক্ষমা করে দাও।”

এ ঘটনায় আশিকুর রহমান সুজনকে শোকজ করেছে জেলা ಞছাত্রলীগ।

শনিবার (১ এপ্রিল) বিকে🍎লে জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন ও সাধারণ সম্পাদক আব্দুর 🐟রাজ্জাকের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে ১১ মিনিটের লাইভে কান্নাজড়িত কণ্ঠে সুজন বলেন, “আত্মহত্যার কারণ পারিবꦜারিক নয়, প🍌ারিবারিকভাবে আমি সুখী আছি, এমন অবস্থায় পড়েছি নিজের তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকেও বলতে পারছি না কিছু। আমার আত্মহত্যার কারণ রুটি রুজির জায়গা বন্ধ হয়ে যাওয়া। অর্থাৎ যে জায়গা থেকে আমার আয়ে সংসার চলতো, সেই পথ শনিবার থেকে বন্ধ হয়ে যাচ্ছে। তাই কোনো পথ না পেয়ে আত্মহত্যার পথ বেছে নিতে হবে।”

আত্মহত্যার হুমকির পর আশিকুর রহমান সুজনের মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও 💦তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত বলেন, এ ঘটনায় শনিবার দুপুরে আশিকুর রহমান সুজনকে ডাকা হয়। তাকে ൩তিরস্কারও করা হয়েছে। একই সঙ্গে লিখিতভাবে ঘটনার কারণ জানাতে বলা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, “লাইভটি আমি দেখেছি এবং সুজনের সঙ্গে কথা বলার চেষ্টা ক🦄রেছি। কিন্তু তাকে মোবাইলে পাওয়া যায়নি।”

Link copied!