• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৪০০০ ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ১৭, ২০২৪, ১০:০৭ পিএম
৪০০০ ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার
গ্রেপ্তার তিন মাদক কারবারি। ছবি : প্রতিনিধি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে কক্সবাজার-ঢাকা-ফরিদপুর সিন্ডিকেটের তিন মাদক কারবারিকে গ্🥀রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছে থাকা চার হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার (১৭ মে) বিকেলে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপꦗ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়ের একটি অভিযানিক দল শুক্রবার ভোরে ভাঙ্গা উপজেলার ব্রাহ্মণকান্দা এলাকা থেকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই ইয়াবা কারবারিদের গ্রেপ্তার করতে সক💯্ষম হয়।

গ্রেপ্তাররাꦿ হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার দক্ষিণ ডেইলপাড়া এলাকার মোহাম্মদ ইউনুস (৩০), ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পশ্চিম পাতরা༺ইল গ্রামের করম আলী খালাসী (৫৯) ও ঢাকার পূর্ব জুরাইন এলাকার ৭৩৬ এইচ কে আলী রোডের বাসিন্দা মিজানুর রহমান (৩০) ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক শামীম হোসেন𒆙 জানান, মাদক কারবারিদের এই চক্রটি বেশ কিছুদিন ধরে গাড়ির পুরোনো যন্ত্রাংশের মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে ইয়াবা বহন করে আসছে। কক্সবাজার থেকে কুরিয়ারে গাড়ির যন্ত্রাংশে লুকানো ইয়াবা আসে ঢাকায়। এরপর তা রিসিভ করেন চক্রের অন্য সদস্যরা। শেষে ঢাকা থেকে সড়ক পথে বহন করে নিয়ে আসা হয় এই ইয়াবার চালান।

শামীম হোসেন জানান, ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন ব্রাহ্মণকান্দা গ্রামে &nbs꧙p;চায়না রেল প্রজেক্টের পাশে ভাঙ্গা থেকে ঢাকাগামী সার্ভিস লেনে মাদক কারবারি মোহাম্মাদ ইউনুস প্রাইভেট কারের এসি কম্প্রেসারের ভেতর বিশেষ কৌশলে একটি সাদা রঙের পলিথিনের ব্যাগের ভেতরে ১৮টি পলি ব্যাগে ৩ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখেছিল। অপর অভিযুক্ত ভাঙ্গা থানাধীন পশ্চিম পাতরাইল গ্রামের করম আলী খালাসীর বসতবাড়িতে অভিযান চালিয়ে তার শয়ন কক্ষে একটি কাঠের টেবিলের ড্রয়ার থেকে ৪০০ পিস ইয়াবা ꦯট্যাবলেট জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, তাদের বিরুদ্ধ෴ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আতাউর রহমান বাদী হয়ে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলꦏা রুজু করেছেন।

Link copied!