• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তিন শিশুকে অপহরণ, চার ঘণ্টা পর উদ্ধার


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৫:১৪ পিএম
তিন শিশুকে অপহরণ, চার ঘণ্টা পর উদ্ধার
অপহরণ। প্রতীকী ছবি

বরিশাল থেকে অপহৃত তিন শিশুকে অক্ষত অবস্থায় মাদারীপুরের রাজৈর থেকে উদ্ধার করছ𝄹ে ভাঙ্গা হাইওয়ে পুলিশ। 

রোববার (২৮ জুলাই) রাไত ১১টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট বাসস্ট্যান্ড থেকে তাদের উদ্ধার করা হয়। 

এর আগে, সন্ধ্যা সাতটার দিকে বরিশাল সিটি করপো🍃রেশনের আমানতগঞ্জের বেলতলা এলাকার জামিয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদ্রাসার সামনে থেক🐭ে তাদের অপহরণ করা হয়।

উদ্ধার হওয়া শিশুরা হলো গৌরনদী উপজেলার হাবিবুর রহমানের মেয়ে হাব♐িবা আক্তার (১২), বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি গ্রামের টুটুল মৃধার মেয়ে নুসরাত জাহান (১১) ও বরিশালের চরবাড়িয়া এলাকার নুরুল ইসলামের মেয়ে তৈয়বা আক্তার (১২)।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, সন্ধ্য♕ায় বরিশালের জামিয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদ্রাসার ফটকের সামনে দাঁড়িয়েছিল শিক্ষাপ্রতিষ্ঠানটির চতুর্থ শ্রেণির ছাত্রী হাবিবা, নুসরাত꧃ ও তৈয়বা। এ সময় অপরিচিত কয়েকজন যুবক চকলেটের প্রলোভন দেখিয়ে ইজিবাইকে করে নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে নিয়ে আসে এই শিশুদের। 

পরে ঢাকাগামী যমুনা লাইন পরিবহনের একটি বাসে তাদের ওঠায়। তখন মাদ্রা🅘সাছাত্রী হাবিবা পাশে থাকা এক যাত্রীর মুঠোফোন থেকে তার বাবার নম্বরে কল করে বিষয়টি জানায়। এরপর হাবিবার বাবা হাবিবুর রহমান জাতীয় জরুরি সেবা নম্বর- ৯৯৯–এ কল করে বিষয়টি জানায়।

রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরের ডোমরাকান্দি এলাক🎐ায় যাত্রাবিরতি দেয় বাসটি। এ সময় কৌশলে ওই তিন শিশু বাস থেকে নেমে একটি ইজিবাইকে উঠে টেকেরহাট বন্দরের দিকে চলে যায়। তাদের ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করে অপহরণকারীরা। 

এর মধ্যে এই শিশুদের উদ্ধারে নামে বরিশালের গৌরনদী, মাদারীপুরের মোস্তফাপুর ও ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা-পুলিশ। ইজিবাইকে করে ওই শিশুরা টেকেরহাট বাসস্ট্যান্ডಞে এলে সেখান থেকে তাদের উদ্ধার করে হাইওয়ে থানা-পুলিশ। পরে পরিবারের সদস্য ও বরিশাল থেকে পুলিশ সদস্যদের কাছে এই শিশুদের হস্তান্তর করা হয়।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আলম বলেন, তিনটি হাইওয়ে থানা-পুলিশ ঢাকা-বরিশাল মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসায়। পরবর্তী সময়ে ট♋েকেরহাট বাসস্ট্যান্ড এলাকা থেকে শিশু তিনটিকে উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়েಞ পালিয়ে যায় অপহরণকারীরা।

Link copied!