• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভোটে ব্যাপক অনিয়ম হয়েছে : স্বতন্ত্র প্রার্থী রায়হান


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪, ০৯:০২ পিএম
ভোটে ব্যাপক অনিয়ম হয়েছে : স্বতন্ত্র প্রার্থী রায়হান
সাবেক সংসদ সদস্য রাহেনুল হক রায়হান। ছবি : প্রতিনিধি

ভোট কারচুপির অভিযোগ এনে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে পুনঃনির্🌳বাচনের দাবি জানিয়েছেন রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য রাহেনুল হক রায়হান।

বুধবার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে রাজশাহী সাংবাদিক ইউনিয়নে সংবাদ সম্মেꦇলনে তিনি এ দাবি জানান।

রাহেনুল হক রায়হান বলেন, “ভোটে ব্যাপক অনিয়ম হয়েছে। 🙈আমি সন্তুষ্ট নয়, আমি মনে করি নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়েছে। নির্বাচনে নৌকার প্রার্থী কালো টাকা ব্যবহার করেছেন।”

রায়হান আরও বলেন, “নির্বাচনের 🦹পরেও আমাদের কর্মীদের একের পর এক মারধরসহ বাড়িঘর পোড়ানো হচ্ছে। আমার কর্মীরা অনেকে এখন মেডিকেলে ভর্তি আছেন।”

প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ তুলে তিনি বলেন, “যারা ভোটের কাজে নিয়োজিত ছিলেন পোলিং অফিস🃏ার থেকে শুরু করে প্রিসাইডিং অফিসার সবার আচরণ পক্ষপাতিত্বমূলক ছিল। আমি যখন বিভিন্ন কেন্দ্রে যাই, তখন দেখেছি কক্ষ বন্ধ রেখে তারা কাজ করছিল। আমি তাদের প্রশ্ন করলে তারা কোনো সদুত্তর উত্তর দিতে পারেননি।”

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাহেনুল হক রায়হান আওয়া🦹মী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে দল থেকে এই আসনে মনোনয়ন দেওয়া হয় বর্তমান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে। মনোনয়নবঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করেন রায়হান। বেসরকারি ফলাফলে ১ লাখ ১ হাজার ৫৯৯ ভোটে জয়ী হয়েছেন শাহরিয়ার আলম। আর কাঁচি প্রতীকের রায়হান পেয়েছেন ৭৪ হাজার ২৭৮ ভোট।

Link copied!