• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টেকনাফে মাদক, হ্যান্ড গ্রেনেডসহ আটক ৩


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৯:৩৬ পিএম
টেকনাফে মাদক, হ্যান্ড গ্রেনেডসহ আটক ৩
টেকনাফে মাদক, হ্যান্ড গ্রেনেডসহ আটক ৩। ছবি : সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে নাফ নদী সীমান﷽্তে অভিযান চালিয়ে ক্রিস্টাল মেথ আইস, হ্যান্ড গ্রেনেড, দেশি-বিদেশি অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা দুই মাদক কারবারিকে আটক করেছে বিজিবি ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিজিবির টেক🅠নাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মহিউদ্🐈দীন আহমেদ।

আটক হলেন উখিয়া উপজেলার কুতুপালং ৭ নম্বর রোহিꦺঙ্গা ক্যাম্পের বি-৩ ব্লকের বাসিন্দা মো. শরীফের ♚ছেলে মো. জোবায়ের (৩০) এবং কুতুপালং ২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৫ ব্লকের আমির হোসেনের ছেলে মো. আনোয়ার (১৯)।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মহিউদ্দীন আহমেদ জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় নাফ নদীর টেকনাফ সদর ইউনিয়নের দমদমিয়া বড়ইতলী বক্করের জোড়া খাল নামক এলাকা দিয়ে মাদক ও অস্ত্রের বড় একটি চালান আসার খব𝐆রে বিজিবির একটি দল অভিযান চালায়। এক পর্যায়ে নাফ নদীর শূণ্যরেখা অতিক্রম করে মিয়ানমার দিক থেকে দুইটি নৌকা যোগে সন্দেহজনক চারজন লোককে আসতে দেখে বিজিবির সদস্যরা। এর মধ্যে একটি নৌকা বক্করের জোড়া খালে প্রবেশ করলে বিজিবির সদস্যরা নৌকায় থাকা দুই ব্যক্তিকে আটক করে। এসময় পেছনে থাকা অপর নৌকাটির দুই ব্যক্তি বিজিবির সদস্যদের উপস্থিতি টের পেয়ে দ্রুত মিয়ানমার দিকে পালিয়ে যায়।

পরে নৌকাটি তল্লাশি করে ꦍপাওয়া যায় দেশীয় তৈরি ১টি দুইনলা বন্দুক, ১টি বিদেশি পিস্তল, ১টি দা ও ১ কেজি ১৪০ গ্ꦓরাম ক্রিস্টাল মেথ আইস। এসময় আটক দুই ব্যক্তির মধ্যে একজনের কোমড়ে গুজানো অবস্থায় ব্যাগের ভিতরে পাওয়া যায় ১টি আর্জেস ব্যান্ড গ্রেনেড, ৮টি পিস্তলের গুলি, ১০টি এলএমজির গুলি, ১১টি এসএমজির গুলি, ৮টি বন্দুকের কার্তুজ ও ৩টি গুলির খালি খোসা।”

উদ্ধার করা মাদক, অস্ত্র ও গুলিসহ আটক ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ থানায় 🌃সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে জানান ২ বিজিবির এ ব্যাটালিয়ন ꦐঅধিনায়ক।

Link copied!