• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৮:৪৪ পিএম
হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড

নড়াইলে হত্যা মামলায় তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই🌸 সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। বুধবার (১২ জুন) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আলমাচ হোসেন মৃধা এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল এলকার মৃত আবুল খায়ের মোল্যার ছেলে আনারুল মোল্যা, মরিচপাশা এলকা🌳র মৃত মোক্তার সরদারে𝓡র ছেলে জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া এবং আড়পাড়া এলাকার আবুকার শিকদারের ছেলে নাজমুল শিকদার।

রায় ঘোষণার সময় আসামি জিনারুল ইসলাম ওরফে🐼 তারা মিয়া আদালতে উপস্থি🙈ত ছিলেন। অপর দুই আসামি পলাতক।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২৩ জুন সকাল ৭টায় লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের আব্দুস সালাম মোল্যার ছেলে পলাশ মোল্যাকে (২৫) বাড়ি থেকে ডেকে নিয়ে যায় পার্শ্ববর্তী গ্রামের আনারুল মোল্যা, জিনারুল ইসলাম ও নাজমুল শিকদার। তারা ৪০ হাজার টাকায় ইজিবাইক কিনে দেওয়ার প্রলোভন দꦇেখিয়ে পলাশ মোল্যাকে অপহরণ করেন।

পরে ২৬ জুন মাগুরা জেলার সদর থানার ধানখোলা গ্রামের জাহাঙ্গীর এর পাটক্ষেত থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার করে। ৮ জুলাই পলাশ মোল্যার পরিবার বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে এবং ছবি দেখে মরদেহ শনা𒁃ক্ত করে।

এ ঘটনায় নিহত পলাশের ভাই আহাদ আলী বাদী হয়ে লোহাগড়া থানায় অপহরণ ও হত্যা মামলা করেন। মামলার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদা💞লত এই রায়🅷 প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের পিপি এমদাদুল ইসলাম রায়ের বিষয়ট🍃🔥ি তথ্য নিশ্চিত করেছেন।

Link copied!