• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে আরও একটি বাড়ি ঘেরাও


নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৬:৩০ পিএম
নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে আরও একটি বাড়ি ঘেরাও

নেত্রকোনার ভাসাপাড়া গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে তল্লাশি চালিয়েছে পুলিশের স্পেশাল উইপনস অ্যান্ড ট্যাকꦏটিকস টিম (সোয়াট)।

রোববার (৯ জুন) সকালে এ তল্লাশি চালানো হয়। পাশাপাশি ব♑নুয়াপাড়া নামের জায়গায় আরও একটি বাড়ি ঘেরাও করে𝓡 স্থানীয়দের সরিয়ে দিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, রোববার সকাল ৮টায় সোয়াট সদস্যরা ওই বাড়িতে প্রবেশ করে তল্লাশি চালান। তবে বাড়িটি থেকে গত শনিবার (৮ জুন) পাওয়া গুলি-পিস্তল ছাড়া অন্য কিছু উদ্ধ🐈ার হয়নি।

নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমদ বলেন, “সোয়াট সদস্যরা শনিবার রাতে নেত্রকোনায় পৌঁছান। রোববার সকাল থেকে বাড়িট🌳িতে তল্লাশি শুরু করেন তারা। নেত্রকোনায় জঙ্গি প্রশিক্ষণ চলত বলে আমাদের কাছে খবর ছিল। তাই ওই বাড়ির ওপর নজর রাখা হয়। বাড়িটিতে শনিবার দুপুর থেকে পুলিশ 🅰অবস্থান নেয়। এরই মধ্যে কিছু আলামত পাওয়া গেছে।

অ্যান্টিটেররিজম ইউনিটের পুলিশ সুপার মো. সানোয়া𝓡র হোসেন জানান, এরই মধ্যে কিছু আলামত জব্দ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, বাড়িট🍰িতে জঙ্গি প্রশিক্ষণ দেওয়া হতো। তল্লাশি শেষে বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য, নেত্রকোনা সদর উপজ🎃েলার ভাসাপাড়া গ্রামে আব্দুল মান্নান ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গাজীপুরের (ডুয়েট) শিক্ষক ছিলেন। দুই বছর আগে বাড়িটি তিনি আরিফ নামের এক ব্যক্তির কাছে ভাড়া দেন। বাড়িটিতে জঙ্গি প্রশিক্ষণ চলত বলে পুলিশ খবর পায়। এরই পরিপ্রেক্ষিতে শনিবার দুপুর ১টার দিকে নেত্রকোনা মডেল থানার ওসি আবুল কালামের নেতৃত্বে পুলিশের একটি দল বাড়িটি ঘেরাও করে। এ ছাড়া নেত্রকোনা জেলা শহরের বনুয়াপাড়ায় তানভির কটেজ নামের আরও একটি বাড়িতে জঙ্গি সদস্য থাকার সন্দেহ করছে পুলিশ। শনিবার রাত ১০টায় বাড়িটি ঘেরাও করে তারা।

Link copied!