• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাতের আঁধারে মন্দিরে দুর্গা প্রতিমা ভাঙচুর


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৮:৪৮ এএম
রাতের আঁধারে মন্দিরে দুর্গা প্রতিমা ভাঙচুর
প্রতিমা ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় প্রশাসন

ফরিদপুরে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে একটি মন্দিরে নির্মিতব্য কয়েকটি প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে ফরিদপুর সদর ꦗউপজেলার কৈজুরী ইউনিয়নের তাম্বুলখানা বাজার সর্বজনীন দুর্গামন্দিরে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ফরিদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও একজন অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল প𒐪🏅রিদর্শন করেছেন।

তাম্বুলখানা বাজার সর্বজনীন মন্দির কমিটির সভাপতি প্রফুল্ল কুমার সরকার জানান,💎 সোমবার রাতে মন্দির থেকে চলে যাওয়ার পরে সকালে বিভিন্ন প্রতিমা ভাঙচুর করার বিষয়টি নজরে আসার পর প্🐭রশাসন ও পুলিশকে জানানো হয়।

জানা গেছে, সর্বজনীন এ মন্দিরে রাতে খোলামেলা পরিবেশেই প্রতিমাগুলো রাখা ছিল। এ ছাড়া সেখানে নিরাপত্ত🗹ার বাড়তি কোনো 🐻ব্যবস্থাও ছিল না।

স্থানীয়রা জানান, এর আগে ২০২১ সালেও রাতের আঁধারে একই মন্দিরের কাল🥂ীর একটি প্রতিমা ভাঙচুর করা হয়।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন ঢালী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় বাসিন্দা ℱএবং মন্দির কমিটির নেতৃবৃন্দের সঙ্গে 🎐কথা হয়েছে। বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের খুঁজে বের করতে সব ধরনের চেষ্টা চলছে।

এ ব্𝔍যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন বলেন, খবর জানা মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করা হয়। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করতে ইতিমধ্যেই পুলিশ কাজ শুরু করেছে।

ফরিদপুরের কোতো𝄹য়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, এ ব্যাপারে🌄 মামলার প্রস্তুতি চলছে। মন্দির কমিটির নেতারা থানায় উপস্থিত হয়েছেন মামলা করতে।

Link copied!