• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহজাহান ওমরের মনোনয়নপত্র বৈধ, বাতিল বর্তমান এমপির


ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ০৪:২৬ পিএম
শাহজাহান ওমরের মনোনয়নপত্র বৈধ, বাতিল বর্তমান এমপির
মনোনয়নপত্র দাখিলের পর প্রথমবারের মতো ঝালকাঠিতে যান মেজর (অব.) শাহজাহান ওমর

দ্বাদশ সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগের আলোচিত প্রার্থী বিএনপির সাবেক নেতা মেজর (অব.) শাহজাহান ওমরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তবে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেও শেষ পর্যন্ত দলীয় মনোনয়ন না পাওয়ায় বাতিল হয়েছে বর্তমান সংসদ সদস্য বজলুল হক হারুনেඣর মনোনয়নপত্র।

রোববার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সভাকক্ষে ঝালকাঠির দুটি আসনের প্রার্থীদের মনো♓নয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক ও নির্বাচনের রিট✨ার্নিং কর্মকর্তা ফারাহ গুল নিঝুম দুটি আসনের সাতজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিলের ঘোষণা দেন। মনোনয়নপত্র বৈধ হয়েছে আটজনের।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় উপস্থিত ছিলেন নৌকার প্রা🔴র্থী শাহজাহান ওমর (বীর উত্তম)। বিএনপি ছেড়ে আওয়া💖মী লীগের হয়ে মনোনয়নপত্র দাখিলের পর প্রথমবারের মতো তিনি আজ ঝালকাঠিতে উপস্থিত হন। এ সময় আওয়ামী লীগ নেতা-কর্মীদের তাঁর সঙ্গে দেখা গেছে।

ঝালকাঠি-১ মনোনয়নপত্র বাতিলের তালিকায় আছেඣন আওয়ামী লীগের মনোনয়নের প্রথম তালিকায় থাকা বর্তমান সংসদ সদস্য বজলুল হক হারুন, স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধাবিষয়ক উপকমিটির সদস্য এম মনিরুজ্জামান মনির, কৃষি ব্যাংকের সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল হোসেন (স্বতন্ত্র), জাতীয় পার্টির মো. এজাজুল হক, স্বতন্ত্র প্রার্থী নুরুল আলম, স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার আবুল কাশেম ফখরুল।

এদিকে ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনে মনোনয়নপত্র বাতিল হয়েছে জাতীয় পার্টির প্র𒆙ার্থী মো. নাসির উদ্দিনের। ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী বর্তমান সংসদ সদস্য আমির হোস🍸েন আমুর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

Link copied!