• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কৃষককে কুপিয়ে পেঁয়াজ ছিনতাই


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ৪, ২০২৪, ০৯:৫৫ পিএম
কৃষককে কুপিয়ে পেঁয়াজ ছিনতাই

ফরিদপুরের সালথায় ভ্যানে করে পেঁয়াজ নিয়ে হাটে যাওয়ার সম🎃য় কবির মল্লিক (৪০) নামের এক কৃষককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এসময় ওই কৃষকের পেঁয়াজ ভ্যান থেকে ছিনিয়ে নিয়ে যাওয়া হয়। পরে আহত ওই কৃষককে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (৪ জুন) 🍌সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার আটঘর ইউনিয়নের খাগইড় গ্রামে এ ঘটনা ঘটে। আহত কবির মল্লিক পার্শ্ববর্তী সেনহাঁটি গ্রামের সুখী মামুন কারিগরের ছেলে।

আহত কবির মল্লিকের স্ত্রী জয়গুন বেগম বলেন, “সকালে আমার স্বামী বাড়ি থেকে ভ্যানে করে পেঁয়াজ নিয়ে কানাইপুর হাটে যাচ্ছিলেন। খাগইড় গ্রামে পৌঁছলে ওই গ্রামের দেলোয়ার মোল্যা, মুসা মোল্যা, মিলন, আমিনুরসহ ৮-১০ জন লাঠিসোঁ🐷টা, হাতুড়ি ও চাপাতি নিয়ে আমার স্বামীর ওপর হামলা করে। এসময় তারা চাপাতি দিয়ে কুপিয়ে ও লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে আমার স্বামীকে আহত করা হয়।”

জয়গুন বেগম আরও বলেন, “ধারণা করছি গত জ𒀰াতীয় নির্বাচনে আমার স্বামী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় এ হামলা চালিয়েছে। ওই নির্বাচনের সময় আমাদের বাড়িতে আগুনও দেওয়া হয়েছিল।”

এ বিষয়ে অভিযুক্ত দেলোয়ার মোল্যা বলেন, “সকালে মারামারির একটা ঘটনা📖 শুনেছি। তখন আমি বাড়িতে ছিলাম না, কানাইপুর হাটে ছিলাম। আমি বিকেলে বাসায় ফিরেছি। আমি এ মারামারি ও পেঁয়াজ নেওয়ার সঙ্গে যুক্ত নই। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত ছিল তা আমার জানা নেই।”

সালথা থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, “মারামারির খব♊র পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানও থেকে আহত কবির মল্লিককে উদ্ধার করে ফরিদপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

এ ব্যাপারে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, “এ ঘটনা🀅য় এখন 🔯পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!