• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ঘর-বাড়ি কেউ পুড়িয়ে দেয়নি, আমার ছেলে মিথ্যা সাক্ষাৎকার দিয়েছে’


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৯:৫৯ পিএম
‘ঘর-বাড়ি কেউ পুড়িয়ে দেয়নি, আমার ছেলে মিথ্যা সাক্ষাৎকার দিয়েছে’

সম্প্রতি দেশের কয়েকটি জায়গায় হিন্দুদের বাড়িঘর ও হামলার ঘটনায় একটি বেস🎉রকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট গ্রামের বিজন কুমার সরকারের ছেলে ধ্রুব সরকার।

ওই সাক্ষাৎকারে ধ্রুব বলেছেন🧸, “বাংলাদেশ নতুনভাবে স্বাধীন হয়ে আমার ঘর-বাড়ি পুড়িয়ে দিয়েছে, প্রশ্ন হলো স্বাধীনতা পেয়েছেন ভালো কথা, আমার🌠 ঘরবাড়ি পুড়িয়ে দেবেন কেন?”

এদিকে ধ্রুব সরকার🅺ের এমন বক্তব্য এলাকাবাসীর নজরে এলে এ নিয়ে জেলাজুড়ে শুরু হয় চাঞ্💝চল্য। জেলার বিভিন্ন এলাকা থেকে ধ্রুবর বাড়িতে গেলে দেখা যায় তার বাড়িঘরে কোনো হামলা হয়নি। সবকিছু অক্ষত রয়েছে।

এ ঘটনার সত্যতা যাচাই করতে সোমবার (১২আগস্ট) বিকেলে সরেজমিনে ধ্রুবদের বাড়িতে যান উপজেলা বিএনপি, ইসলামী আন্দোলনসহ ব🐭িভিন্ন দলের নেতাকর্মী ও গণমাধ্যমকর্মীরা। এসময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ধ্রুব সরকারের বাবা বিজন কুমার সরকার।

ছেলের মিথ্যা সাক্ষাতকারের জন্য সবার কাছে ক্ষমা চেয়ে তিনি বলেন, “আমার পরিবারের ওপর 🍒কেউ হামলা করেনি, ঘরবাড়ি পোড়ানোর তথ্য মিথ্যা। আমাদের ঘরবাড়ি পুরোপুরি অক্ষত অবস্থায় আছে। আমার ছেলে ধ্রুব সরকার সময় টিভিতে একটি সাক্ষাৎকার দিয়েছে যা সঠিক নয় এবং আমার বাড়ি সুরক্ষিত আছে, হয়তো সে আবেগের কারনে না বুঝে মিথ্যা সাক্ষাৎকার প্রদান করে ফেলেছে, এ জ🍨ন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।”

ধ্রবর প্রতিবেশীরা জানান, ধ্রব সরকারের এমন বানোয়াট বক্তব্যে জনমনে উত্তেজনা দেখা দিয়েছে। তার বাবা বিজন কুমার সরকার সামাজিক যোগাযোগ ম꧃াধ্যমে ও এলাকাবাসীর নিকট ছেলের এমন বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর জন্য দুঃখ প্রকাশ করেছেন।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ রফ♛িকুল ইসলামসহ অনেকেই বলেন, ছেলে মেয়েদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি কিছু নৈতিক শিক্ষা দিলে মা বাবার সবার কাছে ক্ষমা চাওয়া লাগে না। মিথ্যা বক্তব্য দেওয়ার পেছনে কারা আছে তা প্রকাশ করে শাস্তির ব্যবস্থা করা উচিত।

Link copied!