• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতে পালানোর সময় এমপি নিজাম হাজারীর পিএস আটক


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৭:২৭ পিএম
ভারতে পালানোর সময় এমপি নিজাম হাজারীর পিএস আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দিয়ে ভারতে পালানোর সময় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর দেহরক্ষী মো. ফরিদ মানিক ওরফে পিএস মানিককে আᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚটক করা হয়েছে।

সোমবার (১২ আ𓆏গস্ট) দুপুরের দিকে অবৈধ পথে আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

পি🦄এস মানিক ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রাম🔥ের মো. মোখলেছুর রহমানের ছেলে। গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের পর পিএস মানিক পলাতক ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ফেনী সদরের পাঁচগাছিয়া এলাকা থেকে ফরিদ নামের এক ব্যক্তি ভারতে যাওয়ার জন্য আখা🍃উড়া স্থলবন্দরে আসেন। ইমিগ্রেশন পুলিশ নিশ্চিত হন যে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা রয়েছে। এ অবস্থায় তাকে ইমিগ﷽্রেশন কার্যালয়ে বসিয়ে রাখা হয়। ফরিদ মূলত এলাকায় মানিক নামে পরিচিত। নিজাম হাজারীর পিএস মানিক হিসেবেই তাকে মানুষ বেশি চিনতেন।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ খায়রুল ইসলাম সাংবাদিকদেরক🧸ে জানান, ওই ব্যক্তির নামে কোনো মামলা নেই। বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হচ্ছে। নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব🍎্যবস্থা নেওয়া হবে।

Link copied!