• ঢাকা
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মসজিদের মাইকে ‘ডাকাত পড়েছে’ ঘোষণা, গণপিটুনিতে নিহত ৪


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০১:০১ পিএম
মসজিদের মাইকে ‘ডাকাত পড়েছে’ ঘোষণা, গণপিটুনিতে নিহত ৪
ঘটনাস্থল। ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গ্রামবাসীর গণপিটুনিতে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তির নাম মো𝓀হাম্মদ আলী। গুরুতর অবস্থায় তাকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভ𝔉র্তি করা হয়েছে।

রোববার 🍌(১৭ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামের চকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত একটার দিকে বাঘরী বিলে কয়েকজন অপরিচিত ব্যক্তিকে দেখা যায়। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় প্রথমে মসজিদের মাইকে ‘ড🎉াকাত পড়েছে’ বলে ঘোষণা দেওয়া হয়। গ্রামবাসী তখন চারদিক থেকে তাদের ঘিরে ফেলেন। তারা পালানোর জন্য বিলের পানিতে ঝাঁ♚প দেন।

পরে স্থানীয় লোকজন কয়েকজনকে আটক করে পিটুনি দেন। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ🐎্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে আরও একজনের মৃত্যু 𒈔হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নার♛ায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসাইন।

শেখ বিল্লাল হোসাইন বলেন, “নিহতদের প🦩রিচয় শনাক্তের চেষ্টা চলছে। মরদেহগুলো নারায়ণগঞ্জ ১০০ শয্যা সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেক🌜ে বাঘরী গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।”

শেখ বিল্লাল হোসাইন আরও বলেন, “আহত ব্যক্তি ডাকাত দলের সদস্য বলে স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, তারা সাতজন বিলে🌳র পাড়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। সেখানে আরও তিনজনের আসার কথা ছিল। এ সময় গ্রামবাসী ܫটের পেয়ে তাদের পিটুনি দেন।”

এ ঘটনায় সোনারগাঁ 🍎থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Link copied!