• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ফেসবুকে প্রেম, পরে জানতে পারি তার বয়স অনেক’


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ১৭, ২০২৪, ১১:১৬ এএম
‘ফেসবুকে প্রেম, পরে জানতে পারি তার বয়স অনেক’
ছবি : সংগৃহীত

৪৩ বছর বয়সের এক নারী কুড়িগ্রাম থেকে এসে শরীয়তপুর পৌরসভার একটি ♋গ্রামে স্ত্রীর স্বীকৃতির দাবিতে ২২ বছর বয়সী এক যুবকের বাড়িতে অনশ🎀ন শুরু করেছেন।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুর থেকে শরীয়তপুর পৌরসভার ৬𝓀 নম্বর ওয়ার্ডের হুগলি গ্রামে নাদিম সরদারের (জহির) বাড়িতে অবস্থান নেন তিনি। রাত সাড়ে ৯টা পর্যন্ত ওই নারীকে ওই বাড়িতে বসে থাকতে দেখা গেছে।

ওই নারী জানান, ২০২৩ সালের জানুয়ারি থেকে ফেসবুকের মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ২০২৪ সালের ১৮ জানুয়ারি তারা দুজনে বিয়ে করে একাধিকবার বিভিন্ন আবাসিক হোটেলে থেকেছেন। বিয়ের পর থেকে স্ত𝓰্রীর স্বীকৃতি চাইলে বিভিন্ন টালবাহানা শুরু করেন নাদিম। গত ঈদুল ফিতরের পরে নাদিমের বাড়িতে আসলে তাকে তাড়িয়ে দেওয়া হয়। এ ছাড়া মোবাইলে কল দিলে রিসিভ করেন না নাদিম। এখন তিনি সম্পর্ক অস্বীকার করছেন। এমন পরিস্থিতিতে বাধ্য হয়ে বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে স্ত্রীর স্বীকৃতি পেতে নাদিমের বাড়িতে এসে তিনি অনশন শুরু করেছেন।

এ ব্যাপারে নাদিম সরদার বলেন, “ওই নারীর সঙ্গে আমার বিয়ে হয়। কিন্তু পরে জানতে পারি তার বয়স অনেক। তিনি আমার কাছে বয়স লুকিয়💝েছেন। তাই পারিবারিকভাবে তার সঙ্গে আমার ডিভোর্স হয়ে যায়। তিনি কি জন্য আমার বাড়িতে এসেছেন জানি না। তিনি আমার সঙ্গে প্রতারণা করেছেন।”

এ ব্যাপারে শরীয়ত♛পুর সদরের পালং মডেল থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, “বিষয়টি আমি শুনেছি। দুজনেই প্রাপ্তবয়স্ক। যদি অভিযোগ পাই তাহলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!