• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিবি পরিচয়ে যুবককে অপরহরণ, গ্রেপ্তার ৪


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০৯:৫৯ পিএম
ডিবি পরিচয়ে যুবককে অপরহরণ, গ্রেপ্তার ৪
যুবককে অপহরণের অভিযোগে গ্রেপ্তার। ছবি : সংবাদ প্রকাশ

নীলফামারীতে ডিবি পুলিশের পরিচয়ে আরিফ ইসলাম (২০) নামের এক যুবককে বাসা থেকে তুলে নিয়ܫে টাকা আদায়ের অভিযোগে নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার টেক্সটাইল এলাকার জনতা ব্যাংক সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালি🃏য়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী আরিফ ইসলাম চড়াইখোলা এলাকার চৌধুরী পাড়া গ্রামের গোলাম হোসেনের ছ💎েলে।

গ্রেপ্তাররা হলেন সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ডাঙ্গাপাড়া এলাকার আমিনুল ইসলামের স্ত্রী লাভলী আক্তার (৪৫), একই এলাকার বাফাজ উদ্দিনের ছেলে নুর আমিন ওরফে নুর বাবু (৩৬), নীলফামারী সদর উপজেলার কাদিখোল ঢেলাপীর এলাকার সামসুল আলমের ছেলে ൩জয়নুল ইসলাম (৪২) এবং কয়া গোলাহাট (দক্ষিণ) এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে রাসেল ইসলাম (২৪)।

পুলিশ জানায়, গত ৭ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আরিফ ইসলামকে তার ভাড়া বাসা থেকে ডিবি পরিচয়ে চার/পাঁচজন ব্যক্তি তুলে নিয়ে যান। এ সময় ঘরে ঢুকে তারা দুইটি মোবাইল, একটি ল্যাপটপসহ নগদ ২ লাখ ৮০𝓀 হাজার টাকা ও একটি মোটরসাইকেল নিয়ে যান।

এরপর বিভিন্নভাবে ভয় দেখিয়ে তার পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে ৬৫ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেয়। পরে আরিফ নিজে বাদী হয়ে থানায় একটি মা꧋মলা করেন। পরে অভিযান চালিয়ে চারজন♕কে গ্রেপ্তার করে পুলিশ।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তꦰানভিরুল ইসলাম বলেন, “অভিযুক্তদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত ෴আছে।”

Link copied!