• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কৌতুক অভিনেতা রনির ওপর হামলা ও গাড়ি ভাঙচুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০৯:১৮ এএম
কৌতুক অভিনেতা রনির ওপর হামলা ও গাড়ি ভাঙচুর

নাটোরে হামলার শিকার হয়েছেন জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হ💎েনা রনি। এ সময় তার ব্যবহৃত প্রাইভেট কারটি ভাঙচুর করা হয়। হামলায় রনির সঙ্গে থাকা দুজন গুরুতর আহত হয়𒐪েছেন। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শুক্রবার (৩০ জুন) সন্ধ্যার দিক🔯ে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ে এ ঘটনা ঘটে। অভিনেতা আবু হেনা রনি নাটোর জেলার সিংড়া উপজেলার বিলদহর এলাকার বাসিন্দা।

আবু হেনা রনি বলেন, শুক্রবার সন্ধ্যায় গুরুদাপুরের চাঁচকৈড় সিনেমা দেখার জন্য তিনিসহ তার চার বন্ধু আসেন। তাদের ব্যক্তিগত গাড়িটি হলের পাশে পার্কিং করেন। এ সময় স্থানীয় ব্যবসায়ী সাবলু মোল্লা নামে এক ব্যক্তি গাড়ি পার্কিং দেখে গালাগালি করতে থাকেন। রনিসহ তার বন্ধুরা গালি দিতে নিষেধ করলে সাবলু মোল্লা মোবাইল করে ৮﷽ থেকে ১০টি মোটরসাইকেলে বেশ কয়েকজন ছেলেদের নিয়ে এসে তাদের ওপর হামলা চালায়। বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে গাড়ি ভাঙচুর করে চলে যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে রনিসহ তার বন্ধুদের উদ্ধার করে।

আদম শাহ মোড়ের কয়েকজন ব্যবসায়ী জানান, পুলিশ তাদের সিসিটিভি ক্যামেরার ফুটেজ নিত♉ে এসেছিল। কিন্তু মারামারির সময় বিদ্যুৎ না থাকায় ওই সময় বাদে অন্যান্য সময়ের ফুটেজ পুলিশ চেক করেছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বলেন, পার্কিং নিয়ে কথাকাটির এক পর্যায়ে গাড়ি ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটে। এ ঘট🐻নায় থানায় একটি অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!