• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোটি টাকা মূল্যের ভারতীয় চোরাই চিনি জব্দ


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০৮:৫৩ পিএম
কোটি টাকা মূল্যের ভারতীয় চোরাই চিনি জব্দ
গ্রেপ্তার রুহুল আমিন। ছবি : প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে এক হাজার ২৯২ বস্তা ভারতীয়꧒🐎 চোরাই চিনি জব্দসহ রুহুল আমিন (৪৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সোমবার (১৩ মে) রাত থেকে মঙ্গলবার (১৪ মে) ভোর পর্যন্ত আটক রুহুল আমিনের বাড়িসহ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রাজস্ব ফাঁকি দিয়ে দেশে আনা ওইসব চিনি উদ্ধার করা হয়।

রুহুল𒅌 আমিন উপজেলার কাকরকান্দি ইউনিয়নের বড়ুয়াজানি এলাকার শের আলীর ছেলে।

পুলিশ জানায়, নালিতাবাড়ী দিয়ে রাজস্ব🌺 ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় চোরাই চিনি বাংলাদেশে ঢুকছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ ও নালিতাবাড়ী থানা পুলিশ। পরে চিনি চোরাচালানের সঙ্গে জড়িত রুহুল আমিনের বাড়ি ও উপজেলার বিভিন্ন জায়গায় থাকা গোডাউন থেকে মোট এক হাজার ২৯২ বস্তা চোরাই চিনꦓি উদ্ধার করা হয়। এরপর রুহুল আমিনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা চিনির পরিমাণ প্রায় ৬২ টন এবং এগুলোর বাজার মূল্য প্রায় পৌনে এক কোটি টাকা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুরের পুলিশ সুপার আকরামুল হোসেন বলেন, “এই চোরাচালানের সঙ্গে আরও কয়েকজন সম্൲পৃক্ত রয়েছেন। আমরা গ্রেপ্তার রুহুল আমিনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছি। আশা করছি, তার মাধ্যমে আমরা আরও তথ্য পাব। ওই ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।”

Link copied!