• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাকে আত্মহত্যা থেকে যেভাবে রক্ষা করলেন ছেলে


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: মে ২৫, ২০২৩, ০৯:২৯ পিএম
মাকে আত্মহত্যা থেকে যেভাবে রক্ষা করলেন ছেলে

‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে ✤মাকে আত্মহত্যা থেকে রক্ষা করেছ🌼েন ছেলে।

বৃহস্পতিবার (২৫ মে) জাতীয়🧜 জরুরি সেবা ৯৯৯ এর মিডিয়া শဣাখার এক সংবাদ বিজ্ঞিপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞিপ্তিতে বলা হয়, বুধবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে একজন কলার (২৬) ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জানান তিনি ঢাকার মিরপুরের একটᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚি বেসরকারি হাসপাতালে ওয়ার্ড বয় হিসেবে কাজ করেন। ২০১৭ সালে তার পিতা মৃত্যুবরণ করেন। রাজশাহী মেট্রোপলিটনের চন্দ্রিমা থানা এলাকায় নিজ বাড়িতে বসবাসরত তার মা কিছুক্ষণ আগে ফোন করে কান্নাকাটি করে বলেছেন, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন। এরপরই তিনি ফোন কেটে দেন এবং ▨অনেকবার ফোন করার পরও আর রিসিভ করেননি। এ অবস্থায় প্রায় মাঝরাতে কোনো উপায় না পেয়ে ৯৯৯ নম্বরে ফোন করেন এবং দ্রুত তার মাকে উদ্ধারের অনুরোধ জানান।

এরপর ৯৯৯ এর কলটেকার সৌমিত মৈত্র তাৎক্ষণিকভাবে রাজশাহী চন্দ্রিমা থানায় বিষয়টি জানিয়ে দ্রুত 💖ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান। পরে রাজশাহী চন্দ্রিমা থানা পুলিশের একটি দল উল্লেখিত বাড়িতে গিয়ে দরজা ভেঙে দেখেন ফ্যানে সঙ্গে ওড়না ঝুলছে এবং এক নারী অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে আছেন। পরে প্রতিবেশীদের সহযোগিতায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চন্দ্রিম😼া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) লুৎফর রহমান জানান, ওই নারী ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।💙 সৌভাগ্যক্রমে তিনি ওড়না ছিড়ে নিচে পড়ে অজ্ঞান হয়ে যান। 

Link copied!