• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শরীয়তপুরে জালনোটসহ প্রতারক আটক


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০৫:২৮ পিএম
শরীয়তপুরে জালনোটসহ প্রতারক আটক

শরীয়তপুরের ভেদরগঞ্জে ২৪ হাজার টাকার জাল নোটসহ নুরুল ইসলাম (৬♉০) নামের এক ✱ব্যক্তিকে আটক করা হয়েছে।

বুধবার (৫ জুন) দুপুরে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর বাজার থেকে ত♌াকে আটক করেন স্থানীয়রা। পরে তারা নুরুল ইসলামকে পুলিশের কাছে সোপর্দ করেন।

আটক নুরুল ইসলাম গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের ধীপুর এলাকা🍨র সোবাহান হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে সখিপুর 🍌বাজারে কেনাকাটা করছিলেন নুরুল ইসলাম নামের ওই ব্যক্তি। এসময় তিনি এক মুরগী বিক্রেতাকে এক হাজার টাকার একটি জাল নোট দেন। মুরগী বিক্রেতা বিষয়টি বুঝতে পেরে তাকে আটক করেন। পরে আশপাশে থাকা অন্য দোকানীরা এসে তাকে জিজ্ঞেস করার পর তার কাছ থেকে মোট ২৪ হাজার টাকার জালনোট উদ্ধার করা হয়।

অভিযুক্ত নুরুল ইসলাম বলেন, “হারুন আমাকে এখানে নিয়ে আসছে। ও আমাকে এখানে রেখে, মোবাইল বন্ধ করে কোথায় যেন চলে গেছে। হারুন এই জাল টাকার♌ ব্যবসা করে। এই জাল টাকা চালাඣতে প্রতিদিন ৭০০ টাকা পারিশ্রমিক দেয়।”

স্থানীয় বাসিন্দা রুহুল আমিন জুয়েল সংবাদ প্রকাশকে বলেন, “সামনে ঈদ। আর এই ঈদকে কেন্দ্র করে বিভিন্ন জায়গায় এই চক্রটি জালনোট সরবরাহ ♚করে। যারা বুঝতে না পারে, তাদের এই জালনোট ধরিয়ে দিয়ে কৌশলে পালিয়ে যায়।“

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্ম☂কর্তা (ওসি) মাসুদুর রহমান সংবাদ প্রকাশকে বলেন, জালনোটসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধꦡীন।

Link copied!