• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চাল আত্মসাতের অভিযোগে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩, ০৭:৩৩ পিএম
চাল আত্মসাতের অভিযোগে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

হবিগঞ্জে🍌র শায়েস্তাগঞ্জ উপজেলায় সরকারি ভিজিডি কর্মসূচির চাল আত্মসাতের অভিযোগে মুখলিছ মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৭ মার্চ) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হꦑয়। মুখলিছ মিয়া উপজেলার নুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ১৫ নভেম্বর ও ২৪ ডিসেম্বর ভিজিডি কর্মসূচির চাল বিতরণ করার কথা ছিল। ওই সময় নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে থাকাকালীন মুখলিছ মিয়া দুই দিনে ছয় দশমিক ৯৬ মেট্রিক টন চাল উত্তোলন করে বিতরণ না করে আত্মসাত করেন। এ ঘ𒊎টনায় চলতি বছর (২ মার্চ) বৃহস্পতিবার শায়েস্তাগঞ্জ উপজেলার মহিলা বি🌺ষয়ক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) রুমানা আক্তার বাদী হয়ে মুখলিছ মিয়ার বিরুদ্ধে থানায় মামলা করেন।

রুমানা আক্তার বলেন, ভিজিডি কর্মসূচির চাল বিতরণ না করায় আমি নিজে অনেকবার তাকে হুশিয়ার করেছি। এরপর তদন্ত করে ⛎ইউএনও স্যারকে জানিয়ে মামলা ☂করেছি।”

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল জানান, মামলা হওয়ার পর থেকে ম🍒ুখলিছ মিয়া পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে আশ্রয়ণ প্রকল্পে🎀র রড চুরি, মানুষের টাকা আত্মসাতসহ একাধিক মামলা রয়েছে।

Link copied!