• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৫:০২ পিএম
ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই

ফরিদপুর-১👍 আসনের (বোয়ালমারী, মধুখালী, আলফাডাঙ্গা) সাবেক সংসদ সদস্য ও সাবেক সিনিয়র সচিব মনজুর হোসেন বুলবুল (৬৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউ🐟ন।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুর আড়াইটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কꦫলেজ হাসপাতালে (পিজি) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন।

মনজুর হোসেনের স্ত্রী সেলিনা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আবꦑ্দুর রহমান এমপি গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

মৃতের পরিবার সূত্রে 🌃জানা যায়, মনজুর হোসেন দুই মাস ধরে অসুস্থ ছিলেন। এছাড়া তিনি লিভার সিরোসিসসহ নানা জটিল রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় পিজি হাসপাতালে মারা যান তিনি।

১৯৫৬ সালের ১ মার্চ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নের পানাইল গ্রামে জন্মগ্রহণ করেন মনজুর হোসেন বুলবুল। তিনি ২০১৮ সা꧑লের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে প্রথমবারের মতো ❀সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি রূপালী ব্যাংকের দুইবারের চেয়ারম্যান ও বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব ছিলেন। পাঁচ ভাইয়ের মধ্যে মনজুর ছোট। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Link copied!